ঢাকাস্থ বড়াইগ্রাম সমিতি সভাপতি আব্দুল গণি সম্পাদক নান্নু

আগের সংবাদ

ইসির সংলাপ থেকে অর্জন কী

পরের সংবাদ

নির্যাতন ও সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন

প্রকাশিত: জুলাই ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. সাজ্জাদ হোসেন শাহ্, তাহিরপুর (সুনমগঞ্জ) থেকে : শিক্ষক নির্যাতন-নিপীড়ন, হত্যা ও নড়াইলসহ দেশের বিভিন্ন স্থানে সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়িঘর, মন্দিরে হামলা, প্রতিমা ভাঙচুর, অগ্নিসংযোগসহ সাম্প্রদায়িক হামলার ঘটনার সুষ্ঠু তদন্ত এবং বিচারের দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার সকালে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী সুনামগঞ্জ জেলা সংসদ ও বাংলাদেশ মহিলা পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে শহরের আলফাত উদ্দিন স্কয়ার (ট্রাফিক পয়েন্টে) ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
বাংলাদেশ মহিলা পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি গৌরী ভট্টাচার্য্যরে সভাপতিত্বে ও বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী জেলা সংসদের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- জেলা উদীচীর সহসভাপতি রমেন্দ্র কুমার দে মিন্টু, সুনামগঞ্জ জেলা মহিলা পরিষদ সহসভাপতি সঞ্চিতা চৌধুরী, বাংলাদেশ কমিউনিস্ট পার্টি সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি এডভোকেট এনাম আহমেদ, জেলা যুব ইউনিয়নের সভাপতি আবু তাহের মিয়া, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি আসাদ মণি প্রমুখ।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, সাম্প্রতিক সময়ে দেশের বিভিন্ন স্থানে মানুষ গড়ার কারিগর শিক্ষকদের ওপর হামলা-মামলা, জুতার মালা পরানো ও হত্যাসহ সাম্প্রদায়িক হামলার ঘটনার সঙ্গে যারা প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে জড়িত তাদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জোর দাবি জানাই। বক্তারা আরো বলেন, এসব ঘটনার বিচার না হলে আগামীতে কঠোর আন্দোলনে যাব আমরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়