ঢাকাস্থ বড়াইগ্রাম সমিতি সভাপতি আব্দুল গণি সম্পাদক নান্নু

আগের সংবাদ

ইসির সংলাপ থেকে অর্জন কী

পরের সংবাদ

ছাত্রীকে শ্লীলতাহানি : রিমান্ড শেষে বিকাশ পরিবহনের চালক কারাগারে

প্রকাশিত: জুলাই ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে বিকাশ পরিবহনের চলন্ত বাসে এক ছাত্রীকে শ্লীলতাহানির মামলায় চালক মো. মাহবুবুর রহমানকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।
গতকাল শনিবার এক দিনের রিমান্ড শেষে আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনটি মঞ্জুর করে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুল হুদা চৌধুরী আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এ মামলায় চালকের সহকারী কাওসার আহম্মেদ দুই দিনের রিমান্ডে রয়েছেন।
জানা যায়, গত ২৪ জুলাই রাত ৮টা ৪০ মিনিটের দিকে ভুক্তভোগী ওই ছাত্রী ধানমন্ডি থেকে আজিমপুর যাওয়ার উদ্দেশ্যে বিকাশ পরিবহনের একটি বাসে ওঠেন। তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়লে ফাঁকা বাসে তার শরীরে হাত দেয় হেলপার।
হেলপারকে ধাক্কা দিয়ে সরানোর চেষ্টা করলে পেছন থেকে ভুক্তভোগীকে এক হাতে মুখ চেপে ধরেন।
পরে সর্বশক্তি দিয়ে ছুটে গিয়ে চালককে চিৎকার করে বাস থামাতে বলেন ওই ছাত্রী। কিন্তু চালক দ্রুতগতিতে ইডেন কলেজের সামনে দিয়ে আজিমপুরের দিকে নিয়ে যেতে থাকেন।
এক পর্যায়ে বাসটির গতি কিছুটা কমলে লাফ দিয়ে বাস থেকে নেমে আত্মরক্ষা করেন ওই ছাত্রী।
পরে তিনি ঘটনাটি উল্লেখ করে ফেসবুকে পোস্ট দিলে লালবাগ থানা পুলিশ সিসি ফুটেজ পর্যালোচনা ও আধুনিক তথ্য-প্রযুক্তির সহায়তা নিয়ে বিকাশ পরিবহনের বাসটি শনাক্ত করে।
এরপর চালক ও হেলপারকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় লালবাগ থানায় একটি মামলা দায়ের হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়