ঢাকাস্থ বড়াইগ্রাম সমিতি সভাপতি আব্দুল গণি সম্পাদক নান্নু

আগের সংবাদ

ইসির সংলাপ থেকে অর্জন কী

পরের সংবাদ

কদমতলীতে খেলার সময় গলায় ফাঁস লেগে শিশুর মৃত্যু

প্রকাশিত: জুলাই ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কদমতলীর মুরাদপুর এলাকার একটি বাসায় খেলতে খেলতে গলায় ফাঁস লেগে আরাফাত ইসলাম আরজু (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার বেলা সাড়ে ১২টার দিকে এই ঘটনা ঘটে।
শিশুটির মামা রুবেল রহমান বলেন, বাসার বারান্দায় খেলছিল আরজু। সেখানে কাপড় শুকানোর রশি পেঁচিয়ে ঝুলতে চেয়েছিল সে। এ সময় রশির সঙ্গে গলায় ফাঁস লেগে অচেতন হয়ে পড়ে। সঙ্গে সঙ্গে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
আরজুর বাবার নাম আজিজুল হক। তিনি একজন ব্যবসায়ী। তাদের গ্রামের বাড়ি বগুড়া জেলায়। কদমতলীর জুরাইনে একটি বাসার চারতলায় ভাড়া থাকেন তারা। আরজু জুরাইনের একটি স্কুলের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল। দুই ভাইয়ের মধ্যে সে ছিল বড়।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মৃত ঘোষণার পর চিকিৎসক মরদেহ মর্গে পাঠালেও স্বজনরা অনেকটা জোরপূর্বক বাসায় নিয়ে গেছেন। ঘটনাটি তদন্তের জন্য কদমতলী থানা পুলিশকে জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়