গান আড্ডার ভিডিও চিত্রে ‘পঞ্চাশে আমরা’

আগের সংবাদ

আমদানির সুফল মেলেনি রাজস্বে : বছর শেষে শুল্কেও থাকবে ঘাটতি > মূল্যস্ফীতি বাড়লেও কমেছে ভ্যাট > নজরদারি বাড়ানোর তাগিদ

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: জুলাই ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দোকানিদের জরিমানা

চান্দিন (কুমিল্লা) প্রতিনিধি : চান্দিনা বাজার যানজটমুক্ত করতে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গত সোমবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মজুমদারের নেতৃত্বে ওই অভিযান পরিচালিত হয়। অভিযানে সড়কের ফুটপাত দখল করার অপরাধে দোকানিদের জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এতে ৭টি মামলায় ১৬ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়। চান্দিনা থানার এসআই মো. লতিফুর রহমানের নেতৃত্বে পুলিশ ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করে। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

আশ্রয়ণ বিষয়ে ব্রিফিং

ফুলপুর ( ময়মনসিংহ) প্রতিনিধি : ফুলপুরে জমি ও গৃহ প্রদান তৃতীয় পর্যায়ের (দ্বিতীয় ধাপ) কার্যক্রমের উদ্বোধন বিষয়ে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। মুজিব শতবর্ষ উপলক্ষে ফুলপুরে ১৭৭ পরিবারকে ২ শতাংশ করে জমি লিখে দিয়ে প্রতিটি পরিবারের জন্য ২ লাখ ৫৯ হাজার ৫০০ টাকা ব্যয়ে একটি আধা পাকা ভবনে ২টি করে শয়নকক্ষ, ১টি বাথরুম, ১টি রান্নাঘর, ১টি ইউটিলিটি স্পেস ও ১টি বারান্দাসহ গৃহ নির্মাণ করে দেয়া হয়েছে। এ সময় সহকারী কমিশনার (ভূমি) ফারজানা আক্তার ববি, উপজেলা প্রকৌশলী রকিব উল হাফিজ, একাডেমিক সুপার ভাইজার পরিতোষ সূত্রধর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশীষ কর্মকার প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়