শিনজো আবের প্রতি বিএনপির শ্রদ্ধা

আগের সংবাদ

ভোট ঘিরে তৎপর কূটনীতিকরা

পরের সংবাদ

দেবিদ্বার পাবলিকিয়ান এসোসিয়েশনের কমিটি গঠন

প্রকাশিত: জুলাই ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দেবিদ্বারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংগঠন ‘দেবিদ্বার পাবলিকিয়ান এসোসিয়েশন’-এর ১০১ সদস্যবিশিষ্ট ২০২২-২৩ কার্যনির্বাহী পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত বুধবার সন্ধ্যায় উপদেষ্টামণ্ডলীর সদস্যরা কমিটির অনুমোদন দেন। কমিটিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবু বকরকে সভাপতি ও চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শিক্ষার্থী রাম কুমার দত্তকে সাধারণ সম্পাদক করা হয়।
কমিটিতে হাসান হিমেল, এবি রুপম, তানিম ফারুক, জুয়েল রানা, সাইদুর রহমান শাওন, সাহেদ কামাল, আশরাদ গালিব হিমেল, হাবিব গনি, একরামুল হক, মুজিবুর রহমানকে সহসভাপতি করা হয়েছে। যুগ্ম সাধারণ সম্পাদক হলেন মোজাম্মেল হক দুর্জয়, মাসুদ হাসান বিজয়, সাকিবুল ইসলাম, ফাইজুল কবির সজিব, মোহন চক্রবর্তী, আশরাফুল হক জিহাদী, হিজবুল্লাহ, জিহাদ, তানজিলুর রহমান খান ও সোহেল হাশমির। সাংগঠনিক সম্পাদক দ্বীপ দত্ত, ফারজানা রিমি, রাকিব মাহমুদ রানা, ইয়াজ মাহমুদ।
খুলে দাও বাঁধার দ্বার, গড়বো স্বপ্নের দেবিদ্বার- এ সেøাগানকে ধারণ করে ২০২০ সাল থেকে পথ চলা শুরু হয় ‘দেবিদ্বার পাবলিকিয়ান এসোসিয়েশনের’। এরই মধ্যে সংগঠনটি বিশ্ববিদ্যালয়ের চান্স পাওয়া শিক্ষার্থীদের সম্মাননা, মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, উচ্চশিক্ষাবিষয়ক সেমিনার, বৃক্ষরোপণ, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ, ফ্রি মেডিকেল ক্যাম্প, করোনার সময় শিক্ষার্থীদের গাইডলাইনসহ নানান কর্মসূচি পালন করে আসছে। বর্তমানে সংগঠনের সদস্য প্রায় ৮০০ জন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়