বরিস জনসন : বিয়ের পার্টির পরিকল্পনা বদল

আগের সংবাদ

রপ্তানিতে বিরূপ প্রভাবের শঙ্কা : ইউরোপে মন্দার প্রভাব পড়বে রপ্তানি আয়ে, বিদেশি ক্রেতা ধরে রাখার তাগিদ অর্থনীতিবিদদের

পরের সংবাদ

সোনাইমুড়ী : ইউপি সদস্যসহ ৪ জনকে কুপিয়ে জখম

প্রকাশিত: জুলাই ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি : সোনাইমুড়ীর চাষির ইউনিয়ন পরিষদ সদস্যকে কুপিয়ে আহত করেছে স্থানীয় সন্ত্রাসীরা। গত রবিবার রাতে উপজেলার চাষির হাট রথির জোরা এলাকায় এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে সোনাইমুড়ী থানা পুলিশ ঘটনাস্থল থেকে ইউপি সদস্য মোহসিনকে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করায়।
আহত মো. মোহসিন মেম্বার ৩নং চাষির হাট ইউনিয়নের পৌরকরা গ্রামের মৃত হারুন রশিদের ছেলে ও ৩ নম্বর পোরকরা ওয়ার্ড মেম্বার। তিনি ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি প্রার্থী। আহত অন্যরা হলেন একই ওয়ার্ডের আলী হোসেনের ছেলে মোহাম্মদ উল্যা, আবুল কালামের ছেলে সজিব ও অজিউল্যার ছেলে মো. রনি।
আহত মোহসিন মেম্বার জানান, রবিবার রাত ১০টার দিকে তিনি তিনি সঙ্গী মোহাম্মদ উল্যাসহ মোটরসাইকেলে পার্শ্ববর্তী বিপুলাসার বাজার থেকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়ক ধরে বাড়ি ফিরছিলেন। চাষির হাট মসজিদ সংলগ্ন এলাকায় পৌঁছালে ওঁৎ পেতে থাকা স্থানীয় সন্ত্রাসী পৌরকরা গ্রামের আব্দুল মান্নানের ছেলে ইয়াসিন আরাফাত বাদশার নেতৃত্বে তার ভাই রবিউল, রাজু, শুভ, বেলাল, রাব্বি, সাব্বিরসহ অন্তত ২৫ জন সশস্ত্র সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা মোহসিন মেম্বার ও মোহাম্মদ উল্যার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে রাস্তায় ফেলে রাখে। খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
এ ঘটনায় মোহসিন মেম্বার বাদী হয়ে ১০ জনসহ অজ্ঞাত কয়েকজনকে বিবাদী করে থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।
সোনাইমুড়ীর চাষির ইউপির ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
সোনাইমুড়ী থানার সেকেন্ড অফিসার জাফর আহম্মদ জানান, রাতে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়