বরিস জনসন : বিয়ের পার্টির পরিকল্পনা বদল

আগের সংবাদ

রপ্তানিতে বিরূপ প্রভাবের শঙ্কা : ইউরোপে মন্দার প্রভাব পড়বে রপ্তানি আয়ে, বিদেশি ক্রেতা ধরে রাখার তাগিদ অর্থনীতিবিদদের

পরের সংবাদ

মিরসরাইয়ে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা : দুজন আটক

প্রকাশিত: জুলাই ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ে মো. ইব্রাহিম রাজু (২৭) নামে এক সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শনিবার রাত ১০টার দিকে উপজেলার জোরারগঞ্জ বিশ্বরোড দরবারটিলা এলাকায় রাজুকে গুরুতর আহত করে ফেলে যায়। পরে রাত ১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। হত্যার ঘটনায় নিহত রাজুর বাবা মো. মহিউদ্দিন বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে সোমবার দুপুরে জোরারগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলার এক ও দুই নম্বর আসামি জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড় এলাকার ইলিয়াছ কোম্পানীর ছেলে কামরুদ্দীন সোহেল (৩৬) ও একই এলাকার এরশাদ উল্লাহর ছেলে নুর উদ্দিন (৩৫) নামে দুজনকে আটক করা হয়েছে।
নিহত রাজু ৩নং জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। তিনি জোরারগঞ্জ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কাউয়াচল টিলা এলাকার মহিউদ্দিনের ছেলে।
জানা গেছে, শনিবার রাত ১০টার দিকে দরবার টিলা এলাকার দিদাদের দোকানের সামনে গরু বিক্রির টাকা নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে রাজুকে কুপিয়ে ফেলে চলে যায় দুর্বৃত্তরা। পরে আশপাশের লোকজন উদ্ধার করে চমেক হাসপাতালে নিলে রাত ১টার দিকে সেখানে মারা যান। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত শেষে রবিবার রাত ১০টায় রাজুর লাশ জানাজা শেষে দাফন করা হয়। জোরারগঞ্জ থানার উপপরিদর্শক আবু সাঈদ বলেন, সাবেক ছাত্রলীগ নেতা ইব্রাহিম রাজু খুনের ঘটনায় সোহেল ও নুর উদ্দিন নামে দুজনকে আটক করা হয়েছে। তারা এজাহারনামীয় ১ ও ২নং আসামি। সোমবার দুপুরে রাজুর বাবা মো. মহিউদ্দিন বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০-১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলায় অভিযুক্ত অন্য আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়