ভাঙচুর ও হত্যাচেষ্টার অভিযোগ : পরীমনির বিরুদ্ধে ব্যবসায়ী নাসিরের ফের মামলা

আগের সংবাদ

কে কোথায় কুরবানি দিচ্ছেন

পরের সংবাদ

প্রেম নিয়ে দ্ব›েদ্ব ছুরিকাহত সেই যুবকের মৃত্যু

প্রকাশিত: জুলাই ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মোহাম্মাদপুর রায়েরবাজার এলাকায় ছুরিকাঘাতে আহত রবিন (২৩) নামে এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়। মোহাম্মদপুর থানার এসআই লিটন মাতুব্বর বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
তিনি জানান, গত ২৯ জুন বিকাল সাড়ে ৪টার দিকে পূর্বশত্রæতার জের ধরে ছুরিকাঘাতে আহত হয় রবিন। ঘটনার পরদিন তার বাবা দেলোয়ার হোসেন বাদী হয়ে একটি মামলা করেন। ৩০ জুন অভিযান চালিয়ে অভিযুক্ত আকাশ (১৯), শাকিব (২০) ও ধ্রæব (১৪) নামের তিনজনকে গ্রেপ্তারও করা হয়। অভিযুক্ত তিনজন কারাগারে রয়েছে। চিকিৎসাধীন রবিন মারা যাওয়ায় সেই মামলাটিই এখন হত্যা মামলায় রূপান্তর হবে। এসআই আরো জানান, রবিন বিবাহিত ছিল। তার ঘরে একটি মেয়ে রয়েছে। তা সত্ত্বেও অভিযুক্ত শাকিবের প্রেমিকার সঙ্গে প্রেমে জড়িয়ে পড়ে রবিন। এ বিষয় নিয়ে কয়েকবার তাদের দুজনের মধ্যে মারামারি হয়। তবুও রবিন প্রেম চালিয়ে যেতে থাকে। ঘটনার দিন বিকালে আল-আমিন রবিনকে ডেকে নিয়ে যায় রায়েরবাজার পুলপার বটতলা এলাকায়। সেখানে আকাশ, দ্রুব, ও শাকিব আগে থেকেই অবস্থান করছিল। রবিন সেখানে গেলে তাদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রবিনের বুকে, পিঠে ও পেটেসহ বেশ কয়েক জায়গায় ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। আহত রবিনকে দেখতে পেয়ে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। রবিনের বড় বোন সুমা আক্তার জানান, স্ত্রী স্বর্ণা আক্তার ও দেড় বছরের মেয়ে রাহিকে নিয়ে রায়েরবাজার কৃষিমার্কেট এলাকায় থাকতো রবিন। এলাকাতেই একটি জুস কারখানায় চাকরি করত। ঘটনার দিনই আহত রবিন বলেছিল, তার বন্ধু আল-আমিন তাকে পুলপাড় বটতলায় ডেকে নিয়ে যায়। সেখানে আকাশ তাকে ছুরিকাঘাত করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়