অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দেড় লাখ টাকা খোয়া ব্যবসায়ীর

আগের সংবাদ

কুরবানির পশুর হাট জমজমাট :

পরের সংবাদ

ব্রাহ্মণবাড়িয়া : পশুবাহী গাড়িতে চাঁদাবাজি ঠেকাতে কঠোর পুলিশ

প্রকাশিত: জুলাই ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : আর মাত্র ৩ দিনপর পরই পবিত্র ঈদুল আজহা। কুরবানি ঈদকে সামনে রেখে দেশের এক প্রান্ত থেকে অপর প্রান্তে পরিবহন করা হচ্ছে কুরবানির পশু। তবে অভিযোগ থাকে- বিভিন্ন সময় পশু পরিবহনে ব্যবহৃত যানবাহনগুলো থেকে একটি চক্র চাঁদাবাজি করে থাকে। এতে করে অনেক খামারি লাভ করবেন তো দূরের কথা উল্টো ক্ষতির সম্মুখীন হতে হয়। এর ফলে অনেকে ঈদের আনন্দ চোখের জলে পরিণত হয়।
তবে এ ধরনের অপতৎপরতা রোধে কঠোর ব্যবস্থা গ্রহণ করেছে ব্রাহ্মণবাড়িয়া খাঁটিহাতা হাইওয়ে পুলিশ। ঈদকে সামনে রেখে হাইওয়ে পুলিশ সড়কে চাঁদাবাজি মুক্ত রাখতে তৎপর ভূমিকা পালন করছে তারা। কোনো চাঁদাবাজ চক্র যাতে মহাসড়কে কোনো ধরনের তৎপরতা চালাতে না পারে সেজন্য বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়েন করাসহ ব্যাপকভাবে প্রচার-প্রচারণা চালাচ্ছে। বিশেষ করে বিভিন্ন মহাসড়কের বিভিন্ন এলাকায় মাইকিং করে জনসাধারণকে সচেতন করা হচ্ছে।
খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুখেন্দু বসু জানান, সরকারের নির্দেশনায় মহাসড়ককে আতঙ্কমুক্ত ও নিরাপদ রাখতে ব্রাহ্মণবাড়িয়া হাইওয়ে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। কোথাও কোনো রকমের অনিয়মের খবর পেলে তাৎক্ষণিক কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরো বলেন, হাইওয়ে থানার প্রতিটি পুলিশ সদস্যকে এ বিষয়ে সজাগ দৃষ্টি রাখার নির্দেশনা দেয়া হয়েছে। পাশাপাশি এ ধরনের অপতৎপরতার সঙ্গে কোনো পুলিশ সদস্যদের নাম যাতে না জড়ায় সেজন্যও তাদের প্রতি কঠোর বার্তা দেয়া হয়েছে।
হাইওয়ে পুলিশ ঢাকা-সিলেট ও কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার অংশকে সম্পূর্ণ চাঁদাবাজমুক্ত রাখতে সর্বাত্মকভাবে কাজ করে যাচ্ছে। আমরা আশা করি, সবার সচেতন ভূমিকার মাধ্যমে আমরা চাঁদাবাজদের বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তুলতে পারব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়