মুম্বাইয়ে ভবনধসে নিহত ১৯

আগের সংবাদ

বানভাসিদের ঘুরে দাঁড়ানোর লড়াই

পরের সংবাদ

চিলমারীতে মানববন্ধন : ভাসমান তেল ডিপো স্থায়ীকরণের দাবি

প্রকাশিত: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : চিলমারীতে ভাসমান তেল ডিপো লোকসান দেখিয়ে অন্যত্র সরিয়ে নেয়ার চেষ্টার প্রতিবাদ ও ডিপো স্থায়ী করার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে উপজেলার পুটিমারী ঘাট এলাকায় চিলমারী জ্বালানি রংপুর বিভাগ ট্র্যাঙ্কলরী শ্রমিক এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।
মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ সরকার, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রিয়াজুল হক, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম খুশু, চিলমারী প্রেস ক্লাব সভাপতি নজরুল ইসলাম সাবু, উপজেলা আ. লীগ সহসভাপতি মো. জয়নুল আবেদীন প্রমুখ। এ সময় বক্তারা ভাসমান তেল ডিপো স্থায়ীকরণ করাসহ অতি দ্রুত জ্বালানি তেল সরবরাহ করা ও দুর্নীতিবাজ কোম্পানি কর্মকর্তাদের অপসারণ দাবি করেন।
এ বিষয়ে মেঘনা পেট্রোলিয়াম করপোরেশনের চিলমারী ডিপো ইনচার্জ মো. মহসিন আলী বলেন, আমি কিছুদিন হলো এখানে যোগদান করেছি। তেলের চাহিদা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। যমুনা অয়েল কোম্পানি লিমিটেডের চিলমারী ডিপোতে যোগাযোগ করা হলে ইনচার্জ মো. শাহজালালকে পাওয়া যায়নি। পরে তার ব্যবহৃত মুঠোফোনে যোগাযোগ করা হলে সেটিও বন্ধ পাওয়া যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়