মুম্বাইয়ে ভবনধসে নিহত ১৯

আগের সংবাদ

বানভাসিদের ঘুরে দাঁড়ানোর লড়াই

পরের সংবাদ

চবি ৪র্থ শ্রেণি কর্মচারী ইউনিয়ন : ইউজিসির নীতিমালার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চবি সংবাদদাতা : বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) অভিন্ন নীতিমালার প্রতিবাদে মানববন্ধন করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চতুর্থ শ্রেণি কর্মচারী ইউনিয়ন। বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় কর্মচারী ফেডারেশনের ডাকা কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচি পালন করা হয়। গতকাল বুধবার বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্বরে আয়োজিত মানববন্ধন থেকে ১১ দফা দাবি জানানো হয়। ৪র্থ শ্রেণি কর্মচারী ইউনিয়নের সভাপতি আলী হোসাইন বলেন, ইউজিসির অভিন্ন নীতিমালা প্রহসনের এবং কোনোভাবেই তা মানা হবে না।
কর্মচারী ইউনিয়নের দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করে মানববন্ধনে অংশ নিয়ে চবি অফিসার সমিতির সভাপতি রশীদুল হায়দার জাভেদ বলেন, ইউজিসির সঙ্গে আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার ফেডারেশন ও কর্মচারী ফেডারেশনের সভায় ইউজিসির চেয়ারম্যান আশ্বাস দিয়েছিলেন চূড়ান্ত নির্দেশিকা শিক্ষা মন্ত্রণালয়ে পাঠানোর আগে আমাদের জানাবেন। অথচ আমাদের পাশ কাটিয়ে ইউজিসি কর্মচারীদের নিয়ে অভিন্ন নীতিমালা মন্ত্রণালয়ে পাঠিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়