মুম্বাইয়ে ভবনধসে নিহত ১৯

আগের সংবাদ

বানভাসিদের ঘুরে দাঁড়ানোর লড়াই

পরের সংবাদ

কামারখন্দে থামছেই না পল্লী বিদ্যুতের মিটার চুরি

প্রকাশিত: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কামারখন্দ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : কামারখন্দে বেড়েছে পল্লী বিদ্যুতের মিটার চুরি। বেশ কিছুদিন বৈদ্যুতিক মিটার চুরি বন্ধ থাকলেও আসন্ন কুরবানির ঈদ কেন্দ্র করে আবারো সক্রিয় হয়ে উঠেছে চোর চক্রের সদস্যরা। জানা যায়, উপজেলায় ধলেশ্বর, বারাকান্দি এবং চৌবাড়ী এলাকা থেকে সাতটি মিটার চুরি হয়েছে। এবং পরে চুরি করবে বলে হুমকিস্বরূপ আরো আটটি মিটারে টাকার দাবিতে বিকাশ নম্বরের টোকেন রেখে গেছে চোর চক্রের সদস্যরা। চুরি হওয়া সাতটি মিটারের মধ্যে তিনটি রাইস মিলের, তিনটি করাত কলের এবং ১টি সাপ্লাই পানির ট্যাংকের।
হায়দারপুর এলাকার চুরি হওয়া মিটারের গ্রাহক রুবেল হায়দার জানান, মিটার চুরি করে নেয়ার পর চোর চক্র মিটার বাক্সে একটি টোকেন রেখে যান। সেই টোকেনে লেখা আছে একটি বিকাশ নম্বর। সেই নম্বরে ফোন দিলে তারা অনেক টাকা দাবি করে। আমি টাকা না দিয়ে পল্লী বিদ্যুৎ অফিসে জানিয়ে দিয়েছি।
চৌবাড়ি এলাকার মিটার গ্রাহক রেজাউল করিম জানান, সকালে ঘুম থেকে উঠে দেখি আমার রাইস মিলে বিদ্যুৎ সংযোগ নেই। মিটার এলাকায় গিয়ে দেখি আমার মিটারটি চুরি হয়েছে। পরে মিটারের খালি বক্সের ভেতর রেখে দেয়া নম্বরে যোগাযোগ করলে ৬ হাজার টাকার বিনিময়ে সদর উপজেলার কড্ডারমোড় এলাকা থেকে আমার মিটার উদ্ধার করি।
কামারখন্দ সাবজোনাল অফিসের এজিএম কামরুজ্জামান জানান, আমরা এখন পর্যন্ত ছয়টি মিটার চুরির তথ্য পেয়েছি। আমাদের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। কামারখন্দ থানার অফিসার্স ইনচার্জ হাবিবুল্লাহ জানান, এখন পর্যন্ত মিটার চুরির ব্যাপারে কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়