মুম্বাইয়ে ভবনধসে নিহত ১৯

আগের সংবাদ

বানভাসিদের ঘুরে দাঁড়ানোর লড়াই

পরের সংবাদ

কাদেরের উদ্দেশ্যে টুকু : প্রহসনের নির্বাচনে অংশ নেবে না বিএনপি

প্রকাশিত: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিএনপি নির্বাচনে আসবে- আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন প্রত্যাশার জবাবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, আমরা কী করব, না করব, সেটা আমরা ভালো জানি। ওবায়দুল কাদের আশা করলে যে আমরা নির্বাচনে যাব, তার তো কোনো কারণ নেই। তারা কোনো ভালো রেকর্ডও রাখেনি যে, আমরা নির্বাচনে যাব।
গতকাল বুধবার শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। টুকু বলেন, আগে একবার নির্বাচন করেছিলাম, বিশ্বাস করে গিয়েছিলাম। সেখানে তারা দিনের ভোট রাতে শেষ করেছে। আবার এখন ইভিএমের নিয়ম করছে। এখন আর রাতের বেলা সিল মারতে হবে না, ওখানে (ভোট কেন্দ্রে) বসে টিপেই সব ভোট দিয়ে দেবে। এ রকম প্রহসনের নির্বাচনের মধ্যে আমরা যাব না।
জাতীয়তাবাদী যুবদলের নতুন কমিটির সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকু ও সাধারণ সম্পাদক মোনায়েম মুন্নাসহ অন্যদের নিয়ে বিএনপি নেতা টুকু জিয়ার কবরে পুষ্পার্ঘ্য অর্পণ করে মোনাজাতে অংশ নেন। বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, যুবদলের সাবেক সভাপতি সাইফুল আলম নিরব, নতুন কমিটির সহসভাপতি কামরুজ্জামান দুলাল, শফিকুল ইসলাম মিল্টন, গোলাম মওলা শাহীন এ সময় উপস্থিত ছিলেন। গত ২৭ মে যুবদলের ৫ সদস্যের আংশিক কমিটি অনুমোদন দেয় বিএনপি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়