টিপু হত্যা মামলা : মুসার স্বীকারোক্তিমূলক জবানবন্দি

আগের সংবাদ

ভিটাহীন সংসার, আকাশ মাথায় : বহু শিক্ষাপ্রতিষ্ঠান এখনো পানির নিচে, সিলেট-সুনামগঞ্জে নতুন করে বাড়ছে পানি

পরের সংবাদ

পদ্মা সেতুতে নিহত দুজনের মরদেহ হস্তান্তর

প্রকাশিত: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত আলমগীর হোসেন (২৫) ও ফজলু মিয়ার (২৫) মরদেহ বিনা ময়নাতদন্তেই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। গতকাল সোমবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে শাহবাগ থানা পুলিশ মরদেহ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করে।
শাহবাগ থানার এসআই দিপক বালা বলেন, গত রবিবার পদ্মা সেতুতে সড়ক দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়। এদিকে হাসপাতালে নিহত ফজলু মিয়ার মামাতো ভাই আলী হোসেন জানান, তাদের বাড়ি ঢাকার নবাবগঞ্জের হরিশকুল গ্রামে। বাবা আবু মিয়া অনেক আগেই মারা গেছেন। মা ফজিলা বেগমকে নিয়ে থাকতেন অবিবাহিত ফজলু। তার আর কোনো ভাই বোন নেই। বেশ কিছুদিন ইরাকে থেকে ফজলু চার মাস আগে দেশে ফিরেন। তিনি আরো জানান, ঘটনার দিন বিকালে ফজলু তার নিজের মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন। কোথায় যাবেন তা কাউকে বলে যাননি। রাতে জানতে পারি বন্ধুদের সঙ্গে পদ্মা সেতু দেখতে গিয়ে সেখানে দুর্ঘটনায় তিনি মারা গেছেন। নিহত আলমগীরের বড় ভাই রমজান মিয়া জানান, তাদের বাড়িও নবাবগঞ্জেরর শামসাবাদ এলাকায়। বাবার নাম চিনু মিয়া। আলমগীর নবাবগঞ্জে মোটর মেকানিকের কাজ করত। ওইদিন বিকালে সাড়ে ৫টার দিকে কাউকে কিছু না বলে সে বাসা থেকে বের হয়। রবিবার সন্ধ্যা ৭টার দিকে পদ্মা সেতুর উপরে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হন ফজলু ও আলমগীর। পরে তাদের ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়