টিপু হত্যা মামলা : মুসার স্বীকারোক্তিমূলক জবানবন্দি

আগের সংবাদ

ভিটাহীন সংসার, আকাশ মাথায় : বহু শিক্ষাপ্রতিষ্ঠান এখনো পানির নিচে, সিলেট-সুনামগঞ্জে নতুন করে বাড়ছে পানি

পরের সংবাদ

চেম্বার-চবির লোক প্রশাসন বিভাগ : একাডেমিয়া-ইন্ডাস্ট্রি ইন্টারেকশন মিটিং

প্রকাশিত: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম চেম্বার অব কমার্স এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) লোক প্রশাসন বিভাগের যৌথ উদ্যোগে একাডেমিয়া-ইন্ডাস্ট্রি ইন্টারেকশন মিটিং অনুষ্ঠিত হয়েছে। গতকাল চট্টগ্রাম চেম্বার পরিচালক অঞ্জন শেখর দাশের সভাপতিত্বে নগরীর আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে এ মিটিং অনুষ্ঠিত হয়।
সভায় অঞ্জন শেখর দাশ বলেন, বেসরকারি খাতের প্রতিনিধি হিসেবে চট্টগ্রাম চেম্বার ব্যবসায়ীদের দাবিগুলো সরকারের কাছে তুলে ধরে। কাজেই সরকারি-বেসরকারি উভয় খাতের সমন্বয়ের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম হিসেবে কাজ করে এই প্রতিষ্ঠান। তিনি বলেন, একজন উদ্যোক্তা হতে হলে ইতিবাচক দৃষ্টিভঙ্গি, বিনয়ী এবং স্টেকহোল্ডারদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে হবে।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. আমীর মোহাম্মদ নসরুল্লাহ বলেন, বিশ্ববিদ্যালয়ে একাডেমিক বিষয় পড়ানো হলেও উদ্যোক্তাদের সঙ্গে সরাসরি কথার বলার মাধ্যমে তাদের অভিজ্ঞতা ও দিকনির্দেশনা যাতে শিক্ষার্থীদের অনুপ্রাণিত করে সেই লক্ষ্যে এই মতবিনিময়ের আয়োজন। একজন উদ্যোক্তা নিজের অর্থনৈতিক ভবিষ্যৎ গড়ে তোলার পাশাপাশি অন্যদের জন্য কর্মসংস্থান সৃষ্টি করে থাকেন। সভায় অন্যদের মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের জনপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ রেজাউল করিম ও চট্টগ্রাম চেম্বার পরিচালক ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়