পদ্মা সেতু উদ্বোধন : বুয়েটে ক্লাস বন্ধ থাকবে ২৫ জুন

আগের সংবাদ

বর্ণিল উৎসবে খুলল দখিন দুয়ার

পরের সংবাদ

রাবি শিক্ষার্থীকে হলছাড়া করল ছাত্রলীগ

প্রকাশিত: জুন ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : গভীর রাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নবাব আবদুল লতিফ হলের এক আবাসিক ছাত্রকে পিটিয়ে হল থেকে বের করে দিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এরপর সেখানে ছাত্রলীগের পছন্দের একজনকে তুলে দেয়া হয়েছে। গত বৃহস্পতিবার রাত ২টার দিকে হলের ২৪৮ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী শিক্ষার্থীর নাম মুন্না ইসলাম। তিনি ২০১৯-২০ শিক্ষাবর্ষের রসায়ন বিভাগের শিক্ষার্থী। ওই হলের ২৪৮ নম্বর কক্ষে থাকতেন মুন্না। তার আবাসিক কার্ড রয়েছে। ভুক্তভোগী মুন্না বলেন, গত ৫ মাস ধরে নবাব আবদুল লতিফ হলে ছিলাম। হলের ২৪৮ নম্বর কক্ষের আবাসিক ছাত্র আমি। বৃহস্পতিবার রাত ২টার দিকে হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম হোসেনের কয়েকজন অনুসারী ওই কক্ষে গিয়ে আমাকে বের হয়ে যেতে বলেন। আবাসিক কার্ড দেখিয়ে আমি বের হতে অপারগতা প্রকাশ করলে আমার বিছানাসহ অন্যান্য জিনিসপত্র ফেলে দেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় আমাকে গালিগালাজ ও মারধর করা হয়।
মুন্না জানান, তার বাবা প্রতিবন্ধী, মা বেঁচে নেই। হল প্রাধ্যক্ষের মাধ্যমে সব প্রক্রিয়া মেনে তিনি হলে ওঠেন। বৃহস্পতিবার রাতে তাকে নিজের কক্ষ থেকে বের করে দেয়ার পর বিষয়টি তিনি হলের প্রাধ্যক্ষকে মুঠোফোনে জানান। প্রাধ্যক্ষ তাকে সকাল পর্যন্ত অপেক্ষা করতে বলেন। এ বিষয়ে অভিযুক্ত হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম হোসেন বলেন, বিছানাপত্র ফেলে দেয়া হয়নি। মারধর করার অভিযোগও ভিত্তিহীন। মূলত, ওই কক্ষে আরেকজন আবাসিক শিক্ষার্থীর সঙ্গে আসন ভাগাভাগি করে থাকার জন্য বলা হয়েছিল মুন্নাকে। ঘটনার সময় সেখানে আমি যাইনি। তবে নেতাকর্মীরা গিয়েছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়