গ্রেপ্তার ৪ ডাকাত : বন্যার কারণে বেড়ে যেতে পারে ডাকাতি আশঙ্কা পুলিশের

আগের সংবাদ

আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পরের সংবাদ

বিশ্ব বাবা দিবস : গর্বিত পিতাদের সংবর্ধনা দিল চিটাগং ট্রাস্ট

প্রকাশিত: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : দি চিটাগং ট্রাস্ট বাংলাদেশের (সিটিবি) উদ্যোগে বিশ্ব বাবা দিবস উপলক্ষে গর্বিত পিতাদের সংবর্ধনা, আলোচনা সভা, মেধাবী ও কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা, বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্প্রতি নগরীর নন্দনকাননের ফুলকি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ট্রাস্টের চেয়ারম্যান অরুন কান্তি মল্লিকের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন এডেসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও সিটিবির প্রধান পৃষ্ঠপোষক তিনকড়ি চক্রবর্তী।
প্রধান অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর চট্টগ্রাম অঞ্চলের পরিচালক প্রফেসর হোসাইন আহমদ আরিফ ইলাহী। প্রধান শিক্ষিকা মিশু ভট্টাচার্য্য ও প্রতিমা দাশের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের মহাসচিব তারানাথ চক্রবর্ত্তী। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পালি বিভাগের অধ্যাপক ড. জিনবোধি ভিক্ষু ও চট্টগ্রাম কলেজ রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক সুভাষ চন্দ্র দাশ। প্রধান বক্তা ছিলেন ট্রাস্টের প্রধান উপদেষ্টা অধ্যাপক স্বদেশ চক্রবর্ত্তী ও অনুষ্ঠানের আহ্বায়ক নারায়ন চন্দ্র মজুমদার।
অনুষ্ঠানে গর্বিত ২৭ বাবাকে সংবর্ধনা এবং বিভিন্ন বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ৭০ জন ও পঞ্চম শ্রেণীর ৬৫ জন ছাত্র-ছাত্রীদের বৃত্তি দেয়া হয়। সব শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়