দৈনিক ওঠানামার মধ্যেই বাড়ছে ডেঙ্গু রোগী

আগের সংবাদ

জনগণের সাহসেই পদ্মা সেতু : বন্যার দুর্ভোগ ও ক্ষতি কমাতে সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সরকার > বিএনপির নেতা কে? সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

সংবাদ সম্মেলন : তানোরে খাল খননে স্বচ্ছতার দাবি

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : তানোরে এলজিইডির স্বাক্ষরিত ওয়ার্ক অর্ডার মোতাবেক নিয়মকানুন মেনে খাল খননের দাবি করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকাল ৪টায় রাজশাহী প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে এমনটা দাবি করেন তানোরের হাজিশাইল ঘৃত কাঞ্চন (পানি ব্যবস্থাপনা) সমবায় সমিতি লিমিটেডের সভাপতি নুরুল ইসলাম প্রামাণিক।
সংবাদ সম্মেলনে নুরুল ইসলাম বলেন, নিয়মকানুন মেনেই তানোরের আজিমপুর ঈদগাহের নিচের খাল খনন করা হয়েছে। কাজ এ বছরের ২০ মার্চ শুরু হয়ে শেষ হয় ৩০ এপ্রিল। দুটি ভেকু মেশিন দিয়ে সাড়ে তিন কিলোমিটার খাল খনন করা হয়। খনন চলাকালীন কোনো ভারি বর্ষণ হয়নি। যদি হতো, তাহলে কৃষকের ধানই ডুবে যেত। তারা কোনো ধান পেতেন না। ধানও ডোবেনি, কোনো কৃষক অভিযোগও করেননি। এলজিইডি অফিসের কোনো কর্মকর্তা খাল খননে দুর্নীতির কথা বলেননি।
নুরুলের দাবি, গত সপ্তাহে একটি জাতীয় পত্রিকা ও দুটি স্থানীয় অনলাইন নিউজ পোর্টালে ‘তানোরে খান খননে এলজিইডির ৪৪ লাখ টাকা জলে’ শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়। সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। আওয়ামী লীগের বদনাম ও সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য এমনটা করা হয়েছে। যেখানে সাইনবোর্ড উল্লেখ আছে, সেখানেই সাইনবোর্ড বসানো হয়েছে। সাইনবোর্ডের সংখ্যা ৯টি। রেফারেন্স লাইন ৫টি এবং এলসিএস ১০টির সমন্বয়ে খাল খনন সম্পন্ন করা হয়। ফলে প্রকাশিত সংবাদটি মিথ্যা দাবি করে প্রতিবাদ জানান নুরুল ইসলাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়