দৈনিক ওঠানামার মধ্যেই বাড়ছে ডেঙ্গু রোগী

আগের সংবাদ

জনগণের সাহসেই পদ্মা সেতু : বন্যার দুর্ভোগ ও ক্ষতি কমাতে সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সরকার > বিএনপির নেতা কে? সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

নারায়ণগঞ্জ : কিশোর সজল হত্যার প্রধান আসামিসহ ৭ জন গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে আলোচিত কিশোর মো. সজল (১৫) হত্যার ঘটনায় প্রধান আসামি জয়নাল ওরফে পচা জয়নালসহ (৩৮) সাত আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল মঙ্গলবার দুপুর ১টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ এর ব্যাটালিয়ন সদর দপ্তরে আয়োজিত এক এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র?্যাব-১১ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা। এর আগে সোমবার গভীর রাতে ঢাকার দোহার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। অন্য গ্রেপ্তারকৃতরা হলো- শাকিল (২৪), দারোয়ান বাবু (৩২), সোহেল (২৭), শাহাদাত (১৯), মাসুদ (২২) ও সিফাত (১৮)।
র?্যাব-১১ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা জানান, গত ১৭ জুন রূপগঞ্জের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জয়নাল গ্রুপের সঙ্গে রাজা ও সিটি শাহিন গ্রুপের সংঘর্ষ হয়। এ ঘটনায় কিশোর সজল গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় কিশোর সজলের মৃত্যু হয়। নিহত সজল চনপাড়া ৯নং ওয়ার্ডের ৮নং প্লটের বুলু মিয়ার ছেলে। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই দিনের সংঘর্ষের ঘটনায় ১০ জন গুলিবিদ্ধসহ ২৫ জন আহত হন।
র‌্যাব-১১ এর সিও আরো জানান, আসামিদের বিরুদ্ধে ওই মামলা ছাড়াও আরো একাধিক মামলা রয়েছে। জয়নাল গ্রুপের প্রধান জয়নালের বিরুদ্ধে তিনটি হত্যা মামলা ও তিনটি অস্ত্র মামলাসহ ১৭টি মামলা রয়েছে। মামলার ৩নং আসামি শাকিলের নামে নয়টি, বাবুর নামে চারটি, সোহেলের নামে একটি মামলা রয়েছে। আসামিদের রূপগঞ্জ থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন ছিল বলে তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়