মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৪

আগের সংবাদ

উদ্ধারের অপেক্ষা আর ত্রাণের আকুতি : পানিবন্দি লাখ লাখ মানুষ > ভেসে উঠছে বানভাসি মানুষের লাশ > এখনই সচল হচ্ছে না ওসমানী বিমানবন্দর

পরের সংবাদ

চাটখিলে মানববন্ধন : আলীপুর-আবুতোরাব নগর সড়ক দ্রুত সংস্কার দাবি

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি : চাটখিলের ৬নং পাঁচগাঁও ইউনিয়নের আলীপুর-আবুতোরাব নগর সড়ক দ্রুত সংস্কারের দাবিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে এলাকাবাসী মানববন্ধন কর্মসূচি পালন করেছে। গতকাল রবিবার সকালে ওই সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে স্থানীয় এলাকাবাসী অংশ নেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন ওই ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুণ, ইউপি সদস্য বেলায়েত হোসেন, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক শহিদ উল্ল্যাহ, মাদ্রাসার শিক্ষক মোরশেদ আলম, ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শাহজান প্রমুখ।
মানববন্ধনে বক্তরা জানান, সড়কটি দীর্ঘ ২০ বছরেও কোনো সংস্কার না করায় চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। সড়কটি সংস্কারের জন্য সংশ্লিষ্ট দপ্তরে আবেদন নিবেদন করেও কোনো লাভ হয়নি।
পরবর্তীতে স্থানীয় সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম দলীয় নেতাকর্মী ও সরকারের সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময় করতে এলাকায় এসে সরজমিন সড়কটির বেহাল দশা দেখে যান। তখন এমপিকে জানানো হয় এই সড়কে ১০ হাজারের অধিক মানুষের চলাচলের সড়ক এটি।
এছাড়া এই এলাকায় ৪টি মসজিদ, ৪টি মাদ্রাসা ও ২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চলাচলের একমাত্র সড়ক। পরে এমপি ২ মাসের মধ্যে সড়কটি সংস্কার করার প্রতিশ্রæতি দিলেও ৬ মাসেও কোনো উদ্যোগ নেননি। তাই এলাকাবাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করে সড়কটি দ্রুত সংস্কারের দাবি জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়