মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৪

আগের সংবাদ

উদ্ধারের অপেক্ষা আর ত্রাণের আকুতি : পানিবন্দি লাখ লাখ মানুষ > ভেসে উঠছে বানভাসি মানুষের লাশ > এখনই সচল হচ্ছে না ওসমানী বিমানবন্দর

পরের সংবাদ

কুড়িগ্রামে মানববন্ধন : সম্মিলিত সাংস্কৃতিক জোটের ৮ দফা বাস্তবায়ন দাবি

প্রকাশিত: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুড়িগ্রাম : ‘মানবিক সমাজ নির্মাণে চাই সংস্কৃতির জাগরণ’-এ প্রতিপাদ্যে সংস্কৃতি খাতে বরাদ্দ বৃদ্ধি এবং সম্মিলিত সাংস্কৃতিক জোটের ৮ দফা বাস্তবায়নের দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কুড়িগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় গত শনিবার মানববন্ধন ও সমাবেশ কর্মসূচি পালন করে সম্মিলিত সাংস্কৃতিক জোট কুড়িগ্রাম জেলা শাখা।
সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহ্বায়ক শ্যামল ভৌমিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন- কুড়িগ্রাম পৌরসভার মেয়র কাজিউল ইসলাম, দৈনিক কুড়িগ্রাম খবর সম্পাদক এস এম ছানালাল বক্সী, আইনজীবী এস এম আব্রাহাম লিংকন, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি জ্যোতি আহমদ, সাধারণ সম্পাদক দুলাল বোস, উদীচী কুড়িগ্রামের সভাপতি নেজামুল হক বিলু, সাম্প্রতিক কুড়িগ্রামের সভাপতি শাহানুর রহমান, ঐতিহ্য কুড়িগ্রামের সভাপতি সোলায়মান বাবুল, প্রচ্ছদ কুড়িগ্রামের সভাপতি জুলকারনাইন স্বপন, জাতীয় রবীন্দ্রসংগীত সম্মিলন পরিষদের সভাপতি ইমতে আহসান শিলু, বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার সাধারণ সম্পাদক ফাল্গুনী তরফদার প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়