উদ্ধার করা হয়েছে সুনামগঞ্জে আটকা পড়া ঢাবির ২১ শিক্ষার্থীকে

আগের সংবাদ

আশ্রয়-খাবার নেই, ত্রাণ নামমাত্র : সিলেট-সুনামগঞ্জে বন্যার ভয়ংকর নির্মমতা > দুই জেলায় তিনজনের মৃত্যু > সিলেটের সঙ্গে যোগাযোগ চালু

পরের সংবাদ

পাঁচ জেলায় সড়কে প্রাণ গেল ৭ জনের

প্রকাশিত: জুন ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : পাঁচ জেলায় সড়ক দুর্ঘনায় প্রাণ গেল ৭ জনের। এর মধ্যে সাতক্ষীরার পাটকেলঘাটায় ২, নওগাঁর আত্রাইয়ে ২, গাজীপুরের শ্রীপুরে ১, পাবনার আটঘরিয়ায় ১ ও ভোলার দৌলতখানে একজন মারা গেছেন। এ সম্পর্কে আমাদের প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট-
সাতক্ষীরা : পাটকেলঘাটা থেকে সাতক্ষীরা আসার সময় পিচ্ছিল রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাসের সঙ্গে ধাক্কা খেয়ে মোটরসাইকেল চালক ও আরোহীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরো এক মোটরসাইকেল অরোহী। গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা-খুলনা সড়কের ঋ’শিল্পী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- শহরের পলাশপোলের কাদির ফকিরের ছেলে শাহ বজলুর রহমান (৫৫), একই এলাকার ময়েন ড্রাইভারের ছেলে আব্দুস সালাম (৩৫)। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে এলে রাত সাড়ে ১০টার দিকে বজলু ও সাড়ে ১১টার দিকে সালাম মারা যান।
আত্রাই (নওগাঁ) : নওগাঁর আত্রাই উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের পিলারের সঙ্গে ধাক্কা খেয়ে দুই যুবক নিহত হয়েছেন। গত শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার থাঐপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার পাঁচুপুর ইউনিয়নের শিবপুর গ্রামের রতনের ছেলে রাকিব (১৭) ও নাটোরের আব্দুলপুর লালপুর গ্রামের আমিরের ছেলে শুভ (১৭)। নিহত শুভ উপজেলার সাহেবগঞ্জ সরদারপাড়ায় নানার বাড়িতে থাকতেন।
শ্রীপুর (গাজীপুর) : গাজীপুরে দুই কাভার্ড ভ্যানের সংঘর্ষে একটির চালক শামসুল হক (৫৫) নিহত হয়েছেন। এ সময় ওই চালকের সহকারী আহত হন। শনিবার ভোর সাড়ে ৫টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেম্বার বাড়ি বাসস্ট্যান্ড এলাকায় দুর্ঘটনাটি ঘটে। মাওনা হাইওয়ে থানার ওসি আমিনুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন। নিহত চালক শামসুল হক নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজীপুর গ্রামের অলি উল্লাহর ছেলে।
আটঘরিয়া (পাবনা) : পাবনার টেবুনিয়া-চাটমোহর সড়কের আটঘরিয়ার উত্তরচক নামক স্থানে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী শান্ত (২৪) নামে এক যুবক নিহত ও ২ জন আহত হয়েছেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত শান্ত উপজেলার একদন্ত ইউনিয়নের রতন আলীর ছেলে।
দৌলতখান (ভোলা) : ভোলার দৌলতখানের বাংলাবাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রলি খাদে পড়ে ইয়াকুব (৩৫) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। শনিবার দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আজিমউদ্দিন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
এ ঘটনায় ট্রলিতে থাকা আরো তিনজন গুরুতর আহত হন। তারা হলেন- রাবিজ, সুমন ও মহিউদ্দিন। তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। নিহত ইয়াকুব ভোলা সদরের নবীপুর গ্রামের বাসিন্দা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়