উদ্ধার করা হয়েছে সুনামগঞ্জে আটকা পড়া ঢাবির ২১ শিক্ষার্থীকে

আগের সংবাদ

আশ্রয়-খাবার নেই, ত্রাণ নামমাত্র : সিলেট-সুনামগঞ্জে বন্যার ভয়ংকর নির্মমতা > দুই জেলায় তিনজনের মৃত্যু > সিলেটের সঙ্গে যোগাযোগ চালু

পরের সংবাদ

গোপালগঞ্জে বঙ্গবন্ধু ও স্বাধীনতা বইমেলা উদ্বোধন

প্রকাশিত: জুন ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির উদ্যোগে সংস্কৃতি মন্ত্রণালয়ের সার্বিক ব্যবস্থাপনায়, স্থানীয় সরকার বিভাগের সহযোগিতায় এবং জেলা প্রশাসনের সার্বিক পরিচালনায় গতকাল শনিবার বিকাল ৪টায় স্থানীয় পৌর পার্কের পৌর মুক্তমঞ্চে তিন দিনব্যাপী বঙ্গবন্ধু ও স্বাধীনতা বইমেলার শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। এ মেলা আগামী ২০ জুন পর্যন্ত সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য খোলা থাকবে।
গোপালগঞ্জ জেলার সহকারী পুলিশ সুপার মো. মিজানুর রহমানের সঞ্চালনায় এবং অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. রাশেদুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা।
এ সময় গোপালগঞ্জ জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শতাধিক শিক্ষার্থীর উপস্থিতি বইমেলায় সৃষ্টি করে এক নতুন মাত্রা। মোট ২০টি স্টলে বিভিন্ন লাইব্রেরির স্বত্বাধিকারী বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী, কারাগারের রোজনামচা, আমার দেখা নয়া চীনসহ কাজী নজরুল ইসলাম, রবীন্দ্রনাথ ঠাকুর, সুকান্ত ভট্টাচার্য, মীর মোশারফ হোসেন, শাহিদা সুলতানা, মোখলেসুর রহমান সরকার, কবি, সাহিত্যিক ও সাংবাদিক রবীন্দ্রনাথ অধিকারীর বইসহ বিভিন্ন সায়েন্স ফিকশন ও শিশুতোষ গল্পের বইমেলায় আগত দর্শনার্থীদের নজর কাড়ে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়