সোহেল চৌধুরী হত্যা : শেষ দিনেও দাখিল হয়নি কেস ডকেট

আগের সংবাদ

ভয়াবহ বন্যায় দিশাহারা মানুষ

পরের সংবাদ

পাবনায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল প্রতিযোগিতা শুরু

প্রকাশিত: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : পাবনা পৌর এলাকার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে ১০ দিনব্যাপী বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল প্রতিযোগিতা শুরু হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে শহীদ এডভোকেট আমিনউদ্দিন স্টেডিয়াম মাঠে শিক্ষার্থী ও খেলোয়াড়দের সঙ্গে নিয়ে বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন পৌরসভার মেয়র শরীফ উদ্দিন প্রধান।
আয়োজকরা জানান, পাবনা পৌরসভা সার্বিক সহযোগিতায় পৌর এলাকার ৩৪টি প্রাথমিক শিক্ষাপ্রতিষ্ঠানের বালক ও বালিকা আলাদা দলে বিভক্ত হয়ে গ্রুপ পদ্ধতিতে এই খেলায় অংশ নেবে। প্রতিযোগিতায় ৬৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রতিদিন ৮টি করে দলের ৪টি করে খেলা হবে। প্রাথমিক বিদ্যালয়ে ১২ বছর বয়সি আগ্রহী শিক্ষার্থী বালক ও বালিকাদের নিয়ে এই দল গঠন করা হয়েছে। প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানের ২টি করে দল এই খেলায় অংশ নেবে। শিক্ষক ও ক্রীড়া সংগঠক মাহামুদুল ইসলামের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা সাঈদা শবনম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়