সোহেল চৌধুরী হত্যা : শেষ দিনেও দাখিল হয়নি কেস ডকেট

আগের সংবাদ

ভয়াবহ বন্যায় দিশাহারা মানুষ

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দিনব্যাপী কর্মশালা

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি : মোল্লাহাটে গতকাল বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের আয়োজনে ও গভর্নেন্স ইনোভেশন ইউনিট, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহযোগিতায় দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ মিলনায়তনে প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন বাগেরহাট জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান। ভার্চুয়ালি স্বাগত বক্তব্য দেন এবং প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্ভাবনী উদ্যোগ স্থানীয় পর্যায়ে বাস্তবায়নের চ্যালেঞ্জ এবং নতুন সম্ভাবনা চিহ্নিত করার লক্ষ্যে কর্মশালা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মুখ্য আলোচক ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা। সভাপতি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. ওয়াহিদ হোসেন। সঞ্চালনা করেন সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মণ্ডল।

শিক্ষাসামগ্রী বিতরণ

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি : হোমনায় এসএসসি পরীক্ষাদের বিদায় সংবর্ধনা ও শিক্ষাসামগ্রী প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার হোমনা কফিল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আবু সালেহ মোহাম্মদ গোলাম আম্বিয়া। প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে। বিশেষ অতিথি ছিলেন- পৌর মেয়র এডভোকেট মো. নজরুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী রুহুল আমিন, মুক্তিযোদ্ধা মো. মোশারফ হোসেন। অন্যদের মধ্যে বক্তব্য দেন- বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) উত্তম কুমার চক্রবর্তী ও সিনিয়র সহকারী শিক্ষক মো. আইয়ূব আলী প্রমুখ।

শিক্ষকদের মতবিনিময়

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনট উপজেলায় সুষ্ঠুভাবে এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষা পরিচালনার জন্য প্রধান শিক্ষক ও কক্ষ পরিদর্শকের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে ধুনট সরকারি নইম উদ্দিন পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিউল আলম। সভাপতিত্ব করেন ধুনট সরকারি নইম উদ্দিন পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তফিজ উদ্দিন। সহকারী শিক্ষক উজ্জ্বল কুমার সভার সঞ্চালনা করেন। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ বিকাশ চন্দ্র সাহা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়