আবহাওয়ার পূর্বাভাস : অপরিবর্তিত থাকতে পারে দিন-রাতের তাপমাত্রা

আগের সংবাদ

কুমিল্লায় ভালো ভোটের পর ফলাফল নিয়ে উত্তেজনা : রিফাতকে জয়ী ঘোষণা > অজ্ঞাত ফোনের পর হামলা > মনগড়া ফল : অভিযোগ সাক্কুর

পরের সংবাদ

হাওরে নৌকা ডুবে কলেজ ছাত্রের মৃত্যু

প্রকাশিত: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি : কুলাউড়ার হাকালুকি হাওরের ভাটেরা অংশে নৌকাডুবিতে তানিম সিদ্দিকী (১৯) নামে নিখোঁজ কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। গত সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে নৌকাডুবিতে নিখোঁজ হয় সে। ঘটনার ৪ ঘণ্টা পর রাত সাড়ে ৯টায় হাওর থেকে তানিমের লাশ উদ্ধার করেন স্থানীয়রা। তানিম বরমচাল ইউনিয়নের ইটাখোলা গ্রামের তাজুল সিদ্দিকীর ছেলে এবং ভাটেরা স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। সে ভাটেরা স্কুল এন্ড কলেজের চলতি বছর এইচএসসি পরীক্ষার্থী ছিল।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার দুপুরে তানিমসহ ৮ যুবক বরমচালের ইটাখোলা থেকে নৌকাযোগে পার্শ্ববর্তী ভাটেরা ইউনিয়নের শাহমীর গ্রামে দাওয়াত খেতে যায়। বিকালে ফেরার পথে হাকালুকি হাওরে তাদের বহনকারী নৌকাটি ডুবে যায়। এ সময় তার সঙ্গে থাকা ৭ জন সাঁতরে তীরে ওঠে। কিন্তু তানিম হাওরের পানিতে ডুবে যায়। পরে স্থানীয়দের সঙ্গে নিয়ে তানিমের স্বজনরা নৌকা দিয়ে তাকে হাওরে খুঁজতে থাকেন। প্রায় ৪ ঘণ্টা পর রাত পৌনে ১০টায় পানিতে তার মরদেহ পাওয়া যায়। কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় গতকাল মঙ্গলবার বলেন, অভিভাবকের কোনো অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়ার মাধ্যমে তানিমের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়