আবহাওয়ার পূর্বাভাস : অপরিবর্তিত থাকতে পারে দিন-রাতের তাপমাত্রা

আগের সংবাদ

কুমিল্লায় ভালো ভোটের পর ফলাফল নিয়ে উত্তেজনা : রিফাতকে জয়ী ঘোষণা > অজ্ঞাত ফোনের পর হামলা > মনগড়া ফল : অভিযোগ সাক্কুর

পরের সংবাদ

সোনাইমুড়ী : প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ নিয়ে কর্মশালা

প্রকাশিত: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি : প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে সোনাইমুড়ীতে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোনাইমুড়ী উপজেলা প্রশাসনের উদ্যাগে গতকাল মঙ্গলবার সকাল ১০টায় উপজেলার বীরবিক্রম মোজাফ্ফর আহম্মদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসমাইল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মিল্টন রায়, বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন।
কর্মশালায় নারীর ক্ষমতায়তন, আশ্রয়ণ, শিক্ষা সহায়তা, পল্লী সঞ্চয় ব্যাংক, ডিজিটাল বাংলাদেশ, কমিউনিটি ক্লিনিক ও বিকাশ, বিনিয়োগ বিকাশ, পরিবেশ সুরক্ষা, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, সবার জন্য বিদ্যুৎ- এই ১০টি বিশেষ প্রকল্পের বিকাশে প্রতিবন্ধক দিকগুলো চিহ্নিত করা ও সমাধানের লিখিত পরামর্শ নেয়া হয়। কর্মশালায় অংশ নেন উপজেলা প্রশাসনের সব দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক প্রতিষ্ঠানের প্রধান ব্যক্তি, উপজেলার ১০ ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় সাংবাদিকরা। এর আগে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সোনাইমুড়ী পৌরসভা মেয়র ভিপি নুরুল হক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আ ফ ম বাবুল বাবু।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়