আবহাওয়ার পূর্বাভাস : অপরিবর্তিত থাকতে পারে দিন-রাতের তাপমাত্রা

আগের সংবাদ

কুমিল্লায় ভালো ভোটের পর ফলাফল নিয়ে উত্তেজনা : রিফাতকে জয়ী ঘোষণা > অজ্ঞাত ফোনের পর হামলা > মনগড়া ফল : অভিযোগ সাক্কুর

পরের সংবাদ

নেত্রকোনা : আদালতের নোটিস জারিকারক লাঞ্ছিত

প্রকাশিত: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ম. শফিকুল ইসলাম, নেত্রকোনা থেকে : জেলার পূর্বধলা উপজেলায় জেলা জজ আদালতের জারিকারক হাইকোর্টের আদেশের নোটিস জারি করতে গিয়ে বিবাদী কর্তৃক লাঞ্ছিত হয়েছেন। নোটিস জারিকারকের নাম সৈয়দ আহম্মদ মজুমদার। এ বিষয়ে পূর্বধলা থানায় মামলা হয়েছে।
মামলার এজাহারে বাদী সৈয়দ আহম্মদ মজুমদার উল্লেখ করেন, তিনি জেলা জজ আদালতের নেজারত শাখার জারিকারক। গত ৯ জুন দুপুরে জেলা জজ আদালতের নির্দেশে জমি সংক্রান্ত হাইকোর্টের নোটিস পূর্বধলা উপজেলার নারান্দিয়া ইউনিয়নের শাহবাজপুর গ্রামের মৃত আ. মান্নানের ছেলে মোহাম্মদ আলীর কাছে পৌঁছে দিতে যাই।
নোটিস দিতে গিয়ে একই গ্রামের মোরতোজ আলীর চায়ের দোকানের সামনে জনৈক মোহাম্মদ আলীর সঙ্গে দেখা হয়। নাম ঠিকানা যাচাই করে বিবাদীকে নোটিসে স্বাক্ষর করতে বললে তিনি দস্তখত জানেন না বলে টিপসই দিয়ে অযাচিতভাবে আমার সঙ্গে তর্কে জড়িয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং আমার হাতে থাকা নোটিসের মূল কপি ছিনিয়ে নিয়ে ছিড়ে টুকরো টুকরো করে ফেলেন।
তখন আমার ডাকচিৎকারে আশপাশের লোকজনসহ মামলার সাক্ষীরা এগিয়ে আসেন। বিষয়টি তিনি তাৎক্ষণিকভাবে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানান এবং কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে গত রবিবার পূর্বধলা থানায় মামলা দায়ের করেন।
পূর্বধলা থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, লিখিত অভিযোগ পেয়ে রবিবার নিয়মিত মামলা রেকর্ড করেছি এবং আসামিকে ওই দিন রাতেই গ্রেপ্তার করে সোমবার আদালতে পাঠাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়