আবহাওয়ার পূর্বাভাস : অপরিবর্তিত থাকতে পারে দিন-রাতের তাপমাত্রা

আগের সংবাদ

কুমিল্লায় ভালো ভোটের পর ফলাফল নিয়ে উত্তেজনা : রিফাতকে জয়ী ঘোষণা > অজ্ঞাত ফোনের পর হামলা > মনগড়া ফল : অভিযোগ সাক্কুর

পরের সংবাদ

ইউপি চেয়ারম্যানের স্বাক্ষর জাল করে সনদ তৈরি : চাটখিল

প্রকাশিত: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি : চাটখিল উপজেলার হাটপুকুরিয়া-ঘাটলাবাগ ইউনিয়নের চেয়ারম্যান এস এম বাকী বিল্লাহর স্বাক্ষর জাল করে সনদপত্র তৈরির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গত সোমবার তিনি থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া থানায় এ ব্যাপারে মামলা রেকর্ড হয়।
অভিযোগে জানা যায়, হাটপুকুরিয়া-ঘাটলাবাগ ইউনিয়নের পূর্ব গবিন্দপুর গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে সাইদুর রহমান এক সময় নোয়াখালীতে তহশিলদার পদে চাকরি করতেন। ২০২০ সালে নোয়াখালী জেলা প্রশাসকের স্বাক্ষর জালিয়াতির দায়ে তিনি চাকরিচ্যুত হন। এরপর থেকে তিনি গ্রামে এসে বিভিন্নভাবে মানুষকে জাল-জালিয়াতির মাধ্যমে হয়রানি করে তাদের কাছ থেকে মোটা অঙ্কের টাকা আদায় করতেন। তার হয়রানিতে ভুক্তভোগীরা ভয়ে তার বিরুদ্ধে কোনো অভিযোগ করতেন না। কিছুদিন আগে তিনি তার ২য় স্ত্রী হাবিবুর নেছা মুন্নীর ৩ জন স্বামী দেখিয়ে ৩টি ঠিকানায় চেয়ারম্যানের স্বাক্ষর জাল করে ৩টি নাগরিকত্ব ও চারিত্রিক সনদপত্র তৈরি করেন প্রতারণার উদ্দেশ্যে। বিষয়টি নজরে আসার পর চেয়ারম্যান তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। ইউপি চেয়ারম্যান বাকী বিল্লাহ গত সোমবার বিকেলে প্রেস ক্লাবে এসে সাংবাদিকদের জানান, তার সুনাম ক্ষুণ্ন করার জন্য সাইদুর রহমান টাকার বিনিময়ে এই কাজ করতে পারেন বলে চেয়ারম্যানের ধারণা।

তার সঙ্গে জড়িত যেই থাকুক না কেন তিনি তাদেরও বিচারের দাবি করেন।
চাটখিল থানার ওসি মো. গিয়াস উদ্দিন জানান, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। পুলিশ আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়