মির্জা ফখরুল : খালেদার কিছু হলে দায় নিতে হবে সরকারকেই

আগের সংবাদ

কুমিল্লায় ইসির ‘এসিড টেস্ট’

পরের সংবাদ

মাদক ব্যবসায়ীকে ছাড়াতে থানায় শত শত নারী-পুরুষ

প্রকাশিত: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কসবা (ব্রাক্ষণবাড়িয়া) প্রতিনিধি : কসবায় কুখ্যাত মাদক ব্যবসায়ী জুয়েল মিয়াকে (৩১) গ্রেপ্তার করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে কসবা থানা পুলিশ তাকে আদালতে পাঠিয়েছে। এদিকে গ্রেপ্তারের পর তাকে ছাড়িয়ে নিতে শত শত নারী-পুরুষ থানা গেটে জড়ো হয়। একপর্যায়ে পুলিশ মৃদু লাঠিচার্জ করে তাদের সরিয়ে দেয়।
জুয়েল মিয়া উপজেলার কায়েমপুর ইউনিয়নের সীমান্তবর্তী চকবস্তা গ্রামের মৃত বাশার মিয়ার ছেলে। তার বিরুদ্ধে কসবা থানা মাদক ও হত্যাসহ ১১টি মামলা রয়েছে। কসবা থানার ১১টি মামলাসহ দেশের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে আরো প্রায় ১৫টি মামলা চলমান রয়েছে বলে জানায় পুলিশ।
থানা সূত্রে জানা যায়, গত রবিবার ভৈরব র‌্যাব-১৪ এর একটি দল বিশেষ অভিযান চালিয়ে কুমিল্লা থেকে তাকে আটক করে। এরপর স্বীকারোক্তি অনুযায়ী তার বাড়ি থেকে একটি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি ও ৬০০ পিস ইয়াবা জব্দ করা হয়। পরে জব্দকৃত মালামালসহ তাকে কসবায় থানায় হস্তান্তর করা হয়।
খোঁজ নিয়ে জানা যায়, দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ও ইয়াবা ব্যবসা করে আসছিল জুয়েল। সে এতটাই দুর্ধর্ষ স্থানীয় জনগণ তার অপকর্মের বিষয়ে কথা বলতে ভয় পায়। তবে ইয়াবা ব্যবসার আড়ালে সে স্থানীয় মানুষকে সাহায্য করত। ফলে তার আটকের খবর ছড়িয়ে পড়লে তার সাঙ্গোপাঙ্গসহ সুবিধাভোগী লোকজনও ভিড় করেছিল থানার গেটে।
কসবা থানার ওসি মুহাম্মদ আলমগীর ভূঁইয়া বলেন, তাকে গ্রেপ্তার করার জন্য আমরা বারবার অভিযান চালিয়েছি। কিন্তু সীমান্তের শূন্যরেখার পাশে বাড়ি হওয়ায় সে ভারত সীমান্তের অভ্যন্তরে বসবাস করত। তার মাদক ব্যবসার বিশাল নেটওয়ার্ক রয়েছে।
কসবা থানা পুলিশ গতকাল সোমবার ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠিয়েছে বলে জানিয়েছেন ওসি।
উপজেলার কায়েমপুর ইউনিয়নের চেয়ারম্যান ইকতিয়ার আলম রনি বলেন, সে এলাকার চিহ্নিত কুখ্যাত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে অনেক মামলা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়