মির্জা ফখরুল : খালেদার কিছু হলে দায় নিতে হবে সরকারকেই

আগের সংবাদ

কুমিল্লায় ইসির ‘এসিড টেস্ট’

পরের সংবাদ

আখাউড়ায় চুরি করা গরুর মাংস জব্দ : উপজেলা চেয়ারম্যানের ভাতিজা আটক

প্রকাশিত: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : আখাউড়ায় চুরি করা গরুর মাংসসহ মো. কায়কোবাদ (৪৩) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। গত রবিবার গভীর রাতে পৌর শহরের লালবাজার এলাকার মাংস বিক্রেতা এরশাদ মিয়ার বাড়ি থেকে পুলিশ তাকে আটক করে।
আটক কায়কোবাদ উপজেলার ছোট কুড়িপাইকা গ্রামের মৃত আব্দুল আজিজ মিয়ার ছেলে ও আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়ার ভাতিজা।
পুলিশ জানায়, গত রবিবার গভীর রাতে একটি রক্তমাখা অটোরিকশা বাজারে প্রবেশ করতে দেখে টহল পুলিশের সন্দেহ হয়। তাৎক্ষণিকভাবে পুলিশ বাজারের নৈশপ্রহরীর মাধ্যমে অটোরিকশাটির অবস্থান শনাক্ত করে মাংস বিক্রেতা এরশাদ মিয়ার বাড়িতে গিয়ে উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে এরশাদ মিয়াসহ কয়েকজন পালিয়ে গেলেও চুরি করা গরুর মাংসসহ কায়কোবাদকে পুলিশ আটক করতে সক্ষম হয়। এ সময় পুলিশ গরু জবাইয়ের যন্ত্রপাতি ও তার ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করে।
পুলিশ খোঁজ নিয়ে জানতে পারে, গত রবিবার রাত ১টার দিকে কায়কোবাদসহ তার সঙ্গীরা পার্শ্ববর্তী বড় কুড়িপাইকা গ্রামের হাজি ফরিদ মাস্টারের বাড়ির গোয়ালঘর থেকে গরুটি চুরি করে। পরে মাস্টারের প্রতিবেশী জমশিদ মিয়ার বসতঘরে নিয়ে রাতেই গরুটি জবাই করে। ভোররাতে জবাইকৃত মাংস বিক্রি করতে এরশাদ মিয়ার বাড়িতে নিয়ে আসে।
আখাউড়া থানার পরিদর্শক মিজানুর রহমান বলেন, আটক কায়কোবাদের বিরুদ্ধে চুরিসহ চারটি মামলা রয়েছে। গরু চুরির ঘটনায় জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়