সংসদে আলোচনা : ‘ছয় দফা ছিল স্বাধীনতার সিঁড়ি’

আগের সংবাদ

ছয় লক্ষ্য অর্জনের সক্ষমতা নিয়ে প্রশ্ন : ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকা ব্যয়ের বাজেট, সর্বোচ্চ ঘাটতির দিক থেকেও নতুন মাইলফলক > বাজেট ২০২২-২৩

পরের সংবাদ

৬৫ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন

প্রকাশিত: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সাইমুম সাব্বির শোভন, জামালপুর থেকে : জামালপুরের দেওয়ানগঞ্জে পাওনা ৬৫ টাকা আদায় নিয়ে কথা কাটাকাটির জেরে কিশোর রুবেল মিয়াকে (১৬) হত্যা করেছে তারই বন্ধু রিয়াদ (১৬)। গতকাল বুধবার দুপুর ৩টার দিকে এক সংবাদ সম্মেলনে এমন তথ্য দেন জামালপুর র‌্যাব-১৪ সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান।
আশিক উজ্জামান সাংবাদিকদের জানান, দেওয়ানগঞ্জের বাহাদুরাবাদ এলাকার দেলোয়ার হোসেনের ছেলে রুবেল মিয়া গত ২ জুন রাত থেকে নিখোঁজ হয়। পরে ৪ জুন বকশীগঞ্জের মাইছানিরচর এলাকার ব্রহ্মপুত্র নদ থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার এবং বকশীগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়। ঘটনার প্রকৃত রহস্য উদ্ঘাটন করতে বিভিন্ন তথ্য বিশ্লেষণ করে মঙ্গলবার রাতে দেওয়ানগঞ্জের নয়া গ্রাম থেকে ইউনুছ আলির ছেলে রিয়াদকে (১৬) গ্রেপ্তার করে র‌্যাব-১৪।
র‌্যাব জানায়, গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে রিয়াদ। রিয়াদ জানায়, গত ২ জুন রাতে দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ঘাট এলাকায় দুই বন্ধু রুবেল ও রিয়াদ একসঙ্গে মাদক সেবন করে। মাদক সেবনের পর রিয়াদ তার পাওনা ৬৫ টাকা চাইলে ক্ষুব্ধ হয় রুবেল। কথা কাটাকাটির একপর্যায়ে দুজনের মধ্যে ধস্তাধস্তি হয়। ধস্তাধস্তির একপর্যায়ে রুবেলকে বাঁশ দিয়ে মাথা ও ঘাড়ে আঘাতের পর শ্বাসরোধ করে রাখে দীর্ঘক্ষণ। এরপর রুবেল নিস্তেজ হলেও তার হার্টবিট চলতে থাকে। পরে রিয়াদ রুবেলকে টেনে নিয়ে যমুনা নদীতে ফেলে দেয়।
রিয়াদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়