সংসদে আলোচনা : ‘ছয় দফা ছিল স্বাধীনতার সিঁড়ি’

আগের সংবাদ

ছয় লক্ষ্য অর্জনের সক্ষমতা নিয়ে প্রশ্ন : ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকা ব্যয়ের বাজেট, সর্বোচ্চ ঘাটতির দিক থেকেও নতুন মাইলফলক > বাজেট ২০২২-২৩

পরের সংবাদ

টমটমচালক গ্রেপ্তার : প্রেমিকের সঙ্গে দেখা করানোর কথা বলে ছাত্রীকে ধর্ষণ

প্রকাশিত: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ফেসবুকে পরিচয়ের পর প্রেমিকের সঙ্গে দেখা করতে চট্টগ্রাম থেকে কক্সবাজার গিয়ে ধর্ষণের শিকার হয়ে বাসায় ফিরে সামিহা আফরিন মৌ (১৫) নামে এক স্কুলছাত্রীর আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত ধর্ষক টমটমচালক (ইজিবাইক) মো. রুবেলকে (১৯) গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইড)। এ ঘটনায় ওই ছাত্রীর প্রেমিক জিসানুল ইসলামকেও (২০) গ্রেপ্তার করা হয়েছে।
ঢাকা ও কক্সবাজার এলাকায় গত মঙ্গলবার অভিযান চালিয়ে ওই দুজনকে গ্রেপ্তার করে সিআইডির এলআইসি শাখা। এ ঘটনায় নিহতের বোনের করা মামলায় তাদের গ্রেপ্তার করা হয়। গতকাল বুধবার দুপুরে রাজধানীর মালিবাগে সিআইডির হেডকোয়ার্টার্সে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন সিআইডির বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মুক্তা ধর। তিনি বলেন, প্রেমিকের সঙ্গে দেখা না হওয়ায় বিমর্ষ হয়ে টমটমে বাড়ি ফিরছিল ডা. মাজহারুল হক উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী সামিহা আফরিন মৌ। ফেরার পথে আলাপকালে টমটমচালক রুবেল ওই ছাত্রীর মন খারাপের কারণ জানতে চাইলে সে বিষয়টি তার কাছে খুলে বলে। তখন রুবেল মৌকে জানায় যে, তার প্রেমিক জিসানুল ইসলামকে চেনে সে। এছাড়াও রুবেল তার (জিসান) সঙ্গে দেখা করিয়ে দিতে পারবে বলেও আশ্বস্ত করে। তখন সঙ্গে নিয়ে আসা বান্ধবী মাহমুদা মুক্তাকে চট্টগ্রামের বাসে তুলে দিয়ে সরল বিশ্বাসে রুবেলের সঙ্গে থেকে যায় মৌ। পরে ওই ছাত্রীকে স্থানীয় হোটেল আল আমিনে নিয়ে যায় রুবেল। একপর্যায়ে জোরপূর্বক কয়েকবার ধর্ষণ করে।
মুক্তা ধর জানান, ৩১ মে ঘটনাটি ঘটলেও ১ জুন চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামি থানা এলাকার ড্রিমল্যান্ড আবাসিক এলাকায় নিজ বাসায় ওই শিক্ষার্থী চিরকুট লেখে আত্মহত্যা করে। এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর বোন সালমা আক্তার সাথী ৪ জুন প্রেমিক জিসানুল ইসলাম ও টমটমচালক রুবেলের বিরুদ্ধে মামলা করেন। পরে বিষয়টি নিয়ে তদন্ত করে দ্রুত সময়েই অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়