সংসদে আলোচনা : ‘ছয় দফা ছিল স্বাধীনতার সিঁড়ি’

আগের সংবাদ

ছয় লক্ষ্য অর্জনের সক্ষমতা নিয়ে প্রশ্ন : ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকা ব্যয়ের বাজেট, সর্বোচ্চ ঘাটতির দিক থেকেও নতুন মাইলফলক > বাজেট ২০২২-২৩

পরের সংবাদ

জজ জাকিয়া পারভীন : লিগ্যাল এইড শুধু সহায়তা নয়, এটি অধিকার

প্রকাশিত: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জ লিগ্যাল এইডের চেয়ারম্যান এবং সিনিয়র জেলা ও দায়রা জজ মোসাম্মৎ জাকিয়া পারভীন বলেছেন, লিগ্যাল এইড মানে শুধু আইনি সহায়তা নয়, এটা একটি অধিকার। তাই প্রতিটি মানুষকে আইনি সহায়তা দিতে সরকার প্রতিজ্ঞাবদ্ধ।
গতকাল বুধবার বিকালে শান্তিগঞ্জ উপজেলা পরিষদের হলরুমে জেলা লিগ্যাল এইড ও উপজেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত আইনগত সহায়তা বিস্তারে উদ্বুদ্ধকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. জাকির হোসেন, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আব্দুর রহিম, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, এসিল্যান্ড সকিনা আক্তার, জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান রাইজুল ইসলাম, পশ্চিম বীরগাঁও ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান জায়গীরদার খোকন, শিমুলবাঁক ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, দরগাপাশা ইউপি চেয়ারম্যান ছুফি মিয়া, পূর্ব পাগলা ইউপি চেয়ারম্যান মাসুক মিয়া, পশ্চিম বীরগাঁও ইউপি চেয়ারম্যান জগলুল হায়দার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজি আব্দুল হেকিম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সুকুমার চন্দ্র, কৃষি কর্মকর্তা মাজেদুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সেলিম খান, সমবায় কর্মকর্তা মাসুদ আহমদ ও সমাজসেবা কর্মকর্তা তাছলিমা আক্তার লিমা।
এ সময় উপজেলার বিভিন্ন স্কুল-কলেজের প্রধানগণ, রাজনীতিবিদ, সাংবাদিক ও সামাজিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়