সংসদে আলোচনা : ‘ছয় দফা ছিল স্বাধীনতার সিঁড়ি’

আগের সংবাদ

ছয় লক্ষ্য অর্জনের সক্ষমতা নিয়ে প্রশ্ন : ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকা ব্যয়ের বাজেট, সর্বোচ্চ ঘাটতির দিক থেকেও নতুন মাইলফলক > বাজেট ২০২২-২৩

পরের সংবাদ

খুনি গ্রেপ্তার : আড্ডার প্রতিবাদ করে প্রাণ হারান ফটোগ্রাফার কৃষ্ণ

প্রকাশিত: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আড্ডা দেয়ার প্রতিবাদ করায় সাভারে স্থিরচিত্র গ্রাহক (ফটোগ্রাফার) কৃষ্ণ সরকারকে (৪০) খুনের ঘটনায় অভিযুক্ত নয়ন মনি ওরফে বাউল নয়নকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গাজীপুরের টঙ্গী পশ্চিম থানাধীন সাতাইশ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
সিআইডি বলছে, গ্রেপ্তারকৃত নয়নের শ্বশুরবাড়ি সাভারের আড়াপাড়ায়। সে প্রায়ই নেশা ও আড্ডা দেয়ার সুবিধার্থে নিজ বাড়ি কুষ্টিয়া না থেকে সেখানেই অবস্থান করত। অবস্থানকালে সন্ধ্যার পর থেকে গভীর রাত পর্যন্ত তার অন্য বখাটে বন্ধুদের নিয়ে সাভারের জমিদার বাড়ির পুকুর পাড়ে নেশাজাতীয় দ্রব্য সেবন করে উচ্চ স্বরে অশ্লীল গানবাজনা করত। সর্বশেষ ২৩ মে কুষ্টিয়া থেকে বেড়ানোর জন্য শ্বশুরবাড়িতে এসে একই কাজ চালিয়ে যাচ্ছিল। রাজধানীর মগবাজারে অবস্থিত ওয়েডিং প্যারাডাইস স্টুডিওতে কর্মরত কৃষ্ণ সরকার গত ৩০ মে নয়নের এমন কর্মকাণ্ডের প্রতিবাদ করলে সে অন্য বখাটেদের নিয়ে তাকে মারধর করতে থাকে। একপর্যায়ে নয়ন মনি ধারালো ছুরি দিয়ে বুকে ও পেটে উপর্যুপরি আঘাত করলে গুরুতর আহত হন কৃষ্ণ। পরে তাকে দ্রুত সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে সাভারে এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। ৩১ মে ওই হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান কৃষ্ণ। গতকাল বুধবার দুপুরে ফটোগ্রাফার খুনের ঘটনায় একজনকে গ্রেপ্তারের বিষয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সেখানে সিআইডির এলআইসি শাখার বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর বলেন, ভিকটিম কৃষ্ণ সরকারের ভাই গোবিন্দ সরকার এ ঘটনায় নয়নকে প্রধান আসামি করে এজাহারনামীয় চারজন ও অজ্ঞাতনামা ২-৩ জনের বিরুদ্ধে মামলা করে। বিষয়টি সিআইডির নজরে এলে তদন্ত শুরু করি আমরা। বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ করে ঘটনার সঙ্গে নয়ন মনি ওরফে বাউল নয়নসহ কয়েকজনের সংশ্লিষ্টতা পাওয়া যায়। এরই ধারাবাহিকতায় এলআইসির একটি চৌকস টিম অভিযান চালিয়ে প্রধান অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়