সংসদে আলোচনা : ‘ছয় দফা ছিল স্বাধীনতার সিঁড়ি’

আগের সংবাদ

ছয় লক্ষ্য অর্জনের সক্ষমতা নিয়ে প্রশ্ন : ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকা ব্যয়ের বাজেট, সর্বোচ্চ ঘাটতির দিক থেকেও নতুন মাইলফলক > বাজেট ২০২২-২৩

পরের সংবাদ

অর্থ পাচার মামলা : ডিআইজি মিজানের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ পেছাল

প্রকাশিত: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : অবৈধ সম্পদ অর্জন ও অর্থ পাচার মামলায় পুলিশের বরখাস্তকৃত উপমহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানসহ চারজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ পিছিয়েছে। আগামী ২০ জুলাই সাক্ষ্যগ্রহণের নতুন দিন ধার্য করেছেন আদালত।
জানা গেছে, গতকাল বুধবার মামলাটির তদন্ত কর্মকর্তার সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। এজন্য ডিআইজি মিজানকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। তবে আদালতে সাক্ষী হাজির হননি। তাই ঢাকার বিশেষ জজ আদালত-৬ এর বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামান সাক্ষ্যগ্রহণের জন্য পরবর্তী তারিখ ধার্য করেন। মামলার চার্জশিটভুক্ত ৩৩ সাক্ষীর মধ্যে এখন পর্যন্ত ২৩ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে।
এ মামলার বাকি আসামিরা হলেন ডিআইজি মিজানের স্ত্রী সোহেলিয়া আনার ওরফে রতœা রহমান, ছোট ভাই মাহবুবুর রহমান ও ভাগ্নে মাহমুদুল হাসান। মাহমুদুল হাসান রাজধানীর কোতোয়ালি থানায় উপপরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন। বর্তমানে মিজানের স্ত্রী পলাতক ও বাকি দুজন জামিনে রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়