ঐক্য পরিষদের বিবৃতি : ধর্ম মন্ত্রণালয়ে বাজেট বরাদ্দে ধর্মীয় বৈষম্য অবসান দাবি

আগের সংবাদ

নিছক দুর্ঘটনা নাকি নাশকতা : সীতাকুণ্ড ট্র্যাজেডি

পরের সংবাদ

স্টাডি গ্রুপের উদ্যোগে ঢাকায় ‘ইউনিভার্সিটি ফেয়ার’ ১০ জুন

প্রকাশিত: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আন্তর্জাতিক শিক্ষা সেবাদাতা প্রতিষ্ঠান স্টাডি গ্রুপের উদ্যোগে আগামী ১০ জুন রাজধানীর দ্য ওয়েস্টিন ঢাকায় ‘ইউনিভার্সিটি ফেয়ার’ অনুষ্ঠিত হবে। শিক্ষা মেলা সকাল সাড়ে ১০টায় শুরু হয়ে চলবে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত। মেলায় বিদেশে শিক্ষালাভে আগ্রহী শিক্ষার্থীরা ছয়টি শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয় সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন। বিজ্ঞপ্তি
মেলায় ফ্লোরিডা আটলান্টিক ইউনিভার্সিটি, জেমস ম্যাডিসন ইউনিভার্সিটি, লং আইল্যান্ড ইউনিভার্সিটি, টেক্সাস এএন্ডএম ইউনিভার্সিটি-করপাস ক্রিস্টি, ইউনিভার্সিটি অব হার্টফোর্ড এবং ওয়েস্টার্ন ইউনিভার্সিটি অংশ নেবে।
স্টাডি গ্রুপের নেপাল, বাংলাদেশ এবং শ্রীলঙ্কা মার্কেটের রিজিওনাল ডিরেক্টর শ্রিনি বান্দারা বলেন, উচ্চশিক্ষা লাভে সঠিক পথ বাছাই করা অনেক সময়ই শিক্ষার্থীদের জন্য কঠিন হয়ে দাঁড়ায়। তথ্য এবং অন্যান্য প্রয়োজনীয় পদক্ষেপের মাধ্যমে এই প্রক্রিয়া সহজ করে বিদেশে উচ্চশিক্ষা লাভে আগ্রহী শিক্ষার্থীদের সহায়তা করতে চায় স্টাডি গ্রুপ। ইউনিভার্সিটি ফেয়ার এই প্রচেষ্টারই অংশ, যেখানে শিক্ষার্থীরা ভিসা, আইইএলটিএস এবং উচ্চশিক্ষা অর্জনে প্রয়োজনীয় অন্য যে কোনো সমস্যা নিয়ে আলোচনা করতে পারবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়