ঐক্য পরিষদের বিবৃতি : ধর্ম মন্ত্রণালয়ে বাজেট বরাদ্দে ধর্মীয় বৈষম্য অবসান দাবি

আগের সংবাদ

নিছক দুর্ঘটনা নাকি নাশকতা : সীতাকুণ্ড ট্র্যাজেডি

পরের সংবাদ

ছাতকে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

প্রকাশিত: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি : ছাতক পৌরসভা ও শক্তি ফাউন্ডেশন ফর ডিসঅ্যাডভান্টেজ উইমেনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার পৌরসভা চত্বরে এই মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। সকালে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আবুল কালাম চৌধুরী।
মেডিকেল ক্যাম্পে পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে আসা ২ শতাধিক রোগীকে শক্তি ফাউন্ডেশন ফর ডিসঅ্যাডভান্টেজ উইমেনের নিজস্ব ডাক্তার দ্বারা পরীক্ষা-নিরীক্ষা শেষে ব্যবস্থাপত্রসহ বিনামূল্যে ওষুধ দেয়া হয়।
সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ২ শতাধিক নারী, পুরুষ ও শিশু মেডিকেল ক্যাম্পে বিনামূল্যে চিকিৎসা গ্রহণ করেন। পাশাপাশি বিনামূল্যে বিভিন্ন রোগীর ডায়বেটিস ও রক্তচাপ পরীক্ষা করা হয়। দুপুরে মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন পৌর মেয়র আবুল কালাম চৌধুরী, পৌরসভার নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ ফারাবী, পৌর কাউন্সিলর ইরাজ মিয়া, নাজিমুল হক, রশিদ আহমদ খছরু, মহিলা কাউন্সিলর নুরেছা বেগমসহ পৌর কর্মকর্তারা। শক্তি ফাউন্ডেশন ফর ডিসঅ্যাডভান্টেজ উইমেনের প্রতিষ্ঠাতা ড. হুমাইয়া ইসলাম ও তার ছেলে সংস্থার ডেপুটি নির্বাহী ডিরেক্টর ইমরান আহমদের নির্দেশনায় অনুষ্ঠিত মেডিকেল ক্যাম্পে চিকিৎসা দেন ডা. কাজী আওয়াল কান্তা ও ডা. ওন্বি বণিক। সহযোগী হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার এসজিএম ফাতেমা চৌধুরী, জিএম সাবিনা ইয়াসমিন, ম্যানেজার শাহাদাত হাসান, রিজিওনাল হেলথ কো-অর্ডিনেটর শাহানাজ পারভিন, এরিয়া সুপারভাইজার কোয়েল চন্দ্র রায় ও বিএম হারুন-অর রশীদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়