ঐক্য পরিষদের বিবৃতি : ধর্ম মন্ত্রণালয়ে বাজেট বরাদ্দে ধর্মীয় বৈষম্য অবসান দাবি

আগের সংবাদ

নিছক দুর্ঘটনা নাকি নাশকতা : সীতাকুণ্ড ট্র্যাজেডি

পরের সংবাদ

কাজে যাওয়া হলো না কনস্টেবল কোরবানের

প্রকাশিত: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : কর্মস্থলে যাওয়ার পথে বাসের চাপায় পুলিশের এক সদস্য নিহত হয়েছেন। গতকাল সোমবার সকালে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের সামনে মর্মান্তিক এ ঘটনা ঘটে। পুলিশের টেলিকম বিভাগে কর্মরত ৩৫ বছর বয়সি কনস্টেবল কোরবান আলী হোসাইনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুপুর পৌনে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ওয়েলকাম পরিবহনের বাসের ধাক্কায় পুলিশ সদস্য নিহত হন। ঘটনার পরপরই ওই বাসের চালক ও সহকারী পালিয়ে যায়। বাসটি জব্দ করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।
হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) আল ইমরান বলেন, ভিডিও ফুটেজ দেখে চালককে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে। নিহতের বোনজামাই নুর উল্লাহ বলেন, কোরবানের গ্রামের বাড়ি ল²ীপুরের চর সিকান্দার বাড়ি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়