ঐক্য পরিষদের বিবৃতি : ধর্ম মন্ত্রণালয়ে বাজেট বরাদ্দে ধর্মীয় বৈষম্য অবসান দাবি

আগের সংবাদ

নিছক দুর্ঘটনা নাকি নাশকতা : সীতাকুণ্ড ট্র্যাজেডি

পরের সংবাদ

ওভেন বিস্ফোরণে ৯ শ্রমিক আহত

প্রকাশিত: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : শ্রীপুরে এটিবি ফুড প্রোডাক্টস লি. (রুটি, কেক ও ক্রিম রোল উৎপাদনকারী) কারখানায় ওভেন বিস্ফোরণে ৯ শ্রমিক আহত হয়েছেন। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের রাজেন্দ্রপুর (সাটিয়াবাড়ী) এলাকার কারখানায় এ ঘটনা ঘটে। শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ তানসিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
আহতরা হলেন- আমেনা আক্তার (১৯), অনীল (১৮), আনোয়ারুর ইসলাম (১৯), জাহানারা বেগম (৩০), রিপা আক্তার (২৫), রেহেনা আক্তার (২২), ফরিদা বেগম (৪৩), মাসুদা আক্তার (৩৩) এবং আমেনা বেগম (৪৩)।
আহতদের উদ্ধার করে কারখানার নিজস্ব ব্যবস্থাপনায় রাজেন্দ্রপুর জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। গুরুতর আহত রেহেনা আক্তার এবং আমেনা বেগমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ওই হাসপাতালের ব্যবস্থাপক লুৎফর রহমান জীবন বিষয়টি নিশ্চিত করেছেন।
কারখানার প্রশাসনিক কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, সকালে ৪০ জন শ্রমিক কারখানায় কাজে যোগ দেন।
দুপুর সাড়ে ১২টায় একটি ওভেন হঠাৎ করে বিস্ফোরণ ঘটে। এ সময় উৎপাদন ফ্লোরে কর্মরত ৯ শ্রমিক আহত হন। আহতদের কারখানার ব্যবস্থাপনায় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ তানসিন চৌধুরী জানান, বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কারখানা কর্তৃপক্ষ আহতদের উদ্ধার করে রাজেন্দ্রপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা দিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়