ডিএমপি কমিশনার : জীবনে সফলতার শর্টকাট কোনো রাস্তা নেই

আগের সংবাদ

বিপজ্জনক জেনেও সংরক্ষণে ত্রæটি

পরের সংবাদ

কুসিক নির্বাচন : ভোটের প্রচারে মুখর নগরী

প্রকাশিত: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুমিল্লা : কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ভোটের মাঠে ব্যস্ত সময় পার করছেন প্রতিদ্ব›দ্বী প্রার্থীরা। সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ছুটে বেড়াচ্ছেন তারা। এরই মধ্যে মেয়র ও কাউন্সিলর প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকদের মাঝে প্রচার-প্রচারণার ক্ষেত্রে বক্তব্য-মন্তব্যের জেরে টানটান উত্তেজনা বিরাজ করছে। সদ্য সাবেক মেয়র ও টেবিল ঘড়ি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. মনিরুল হক সাক্কু গতকাল রবিবার নগরীর চৌয়ারা, পদুয়ার বাজার বিশ্বরোডসহ আশপাশের এলাকায় গণসংযোগ করেন এবং উত্তর রামপুরসহ কয়েকটি এলাকায় উঠান বৈঠক ও পথসভায় বক্তব্য রাখেন। এ সময় তিনি বলেন, আমি দুই মেয়াদে মেয়র ছিলাম, শতভাগ সফল না হলেও ৭০ ভাগ কাজ আমি করতে পেরেছি। আমি ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছি, আমার মার্কা
টেবিল ঘড়ির পক্ষে জনতার ব্যাপক সাড়া পাচ্ছি। এদিন তার স্ত্রী আফরোজা জেসমিন টিকলী নারী কর্মী-সমর্থকদের নিয়ে নগরীর কাশারিপট্টি ও বালুধুম এলাকায় উঠান বৈঠক করে তার স্বামীর জন্য ভোট চান।
এছাড়া মেয়র পদে ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার নগরীর মাটিয়ারা, ল²ীপুর, রায়পুর, উলুরচর, ধনাইতরী, কমলাপুরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ, পথসভা ও উঠান বৈঠক করেন।
সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. শাহেদুন্নবী চৌধুরী সাংবাদিকদের বলেন, শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের জন্য আমাদের সব প্রস্তুতি রয়েছে, প্রার্থী বা ভোটারদের আতঙ্কের কিছু নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়