পদ্মা সেতুর উদ্বোধন : সারাদেশে উৎসব হাতিরঝিলে হবে লেজার শো

আগের সংবাদ

সর্বনাশা ধ্বংসযজ্ঞের দায়ভার কার : নিহত অর্ধশত, দগ্ধ-আহত আড়াইশর বেশি, হাইড্রোজেন পারঅক্সাইড মজুতের অনুমতি ছিল না, ২৫ ঘণ্টা পর নিয়ন্ত্রণে

পরের সংবাদ

মেধাবী তরুণরা হলেন রিয়েলমির নতুন পণ্যের মুখপাত্র

প্রকাশিত: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশের তরুণদের সবচেয়ে পছন্দের ব্র্যান্ড রিয়েলমি সবসময়ই তরুণদের চাহিদার প্রাধান্য দিয়ে এসেছে এবং ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে। সম্প্রতি লঞ্চ হওয়া খুবই সুন্দর এবং স্টাইলিশ ডিজাইনের রিয়েলমি সি৩৫ এর মুখপাত্র বেছে নিতে শুরু হয় ফেস অব রিয়েলমি সি৩৫ ক্যাম্পেইনটি। এই ক্যাম্পেইনে যুক্ত হয়েছেন ৩০ হাজারেরও বেশি শিক্ষার্থী। ক্যাম্পেইনটির মাধ্যমে রিয়েলমি তরুণ এবং বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের লাইফস্টাইলের সঙ্গে ডিভাইসটির নান্দনিকতার এক অপূর্ব মেলবন্ধন ঘটিয়েছে। ক্যাম্পেইনের অংশ হিসেবে শিক্ষার্থীদের ছবিসহ তাদের এক্সট্রা কারিকুলার অ্যাক্টিভিটির বিস্তারিত জমা দিতে বলা হয়; ক্যাম্পেইনের জন্য প্রস্তুতকৃত ওয়েবসাইটে। দেশের ১৩টি বিশ্ববিদ্যালয়ের ৫৬৩ জনেরও বেশি শিক্ষার্থী এ প্রতিযোগিতায় সরাসরি অংশ নিয়েছেন। সেখান থেকে ১০ জন্যের চূড়ান্ত তালিকা জনসম্মুখে উপস্থাপন করা হয় এবং শুরু হয় পাবলিক ভোটিং রাউন্ড।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়