পদ্মা সেতুর উদ্বোধন : সারাদেশে উৎসব হাতিরঝিলে হবে লেজার শো

আগের সংবাদ

সর্বনাশা ধ্বংসযজ্ঞের দায়ভার কার : নিহত অর্ধশত, দগ্ধ-আহত আড়াইশর বেশি, হাইড্রোজেন পারঅক্সাইড মজুতের অনুমতি ছিল না, ২৫ ঘণ্টা পর নিয়ন্ত্রণে

পরের সংবাদ

চট্টগ্রামে যুবলীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ৫

প্রকাশিত: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : নগরীর চেরাগী পাহাড় এলাকায় যুবলীগের দুটি গ্রুপের মধ্যকার সংঘর্ষের ঘটনায় ৫ জন আহত হয়েছে। কেন্দ্রীয় যুবলীগের ডাকা বিক্ষোভ সমাবেশ শেষে চেরাগীতে নিজেদের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়ে তারা। গতকাল দুপুর ১২টার দিকে চেরাগী পাহাড়ের আজাদীর গলির মুখে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। আহতদের মধ্যে ৩ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক)হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও কটূক্তির প্রতিবাদে আয়োজিত যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচি শেষে আসন্ন মহানগর কমিটিতে পদ প্রত্যাশী দুই যুবলীগ নেতার অনুসারীদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। বিবাদে জড়িয়ে পড়া দুটি পক্ষের মধ্যে একটি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহসভাপতি গোলাম রসুল নিশান আর অপরটি সিআরবি জোড়া খুনের মামলার চার্জশিটভুক্ত আসামি ও বহিষ্কৃত ছাত্রলীগ নেতা সাইফুল আলম লিমনের অনুসারী। দুইজনই চট্টগ্রাম মহানগর যুবলীগের কমিটিতে পদ প্রত্যাশী।
এছাড়া তারা সাবেক সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে পরিচিত।
স্থানীয়রা জানান, মিছিল ও সমাবেশ শেষ করে নিশান ও তার গ্রুপের অনুসারী ১০-১৫ জন চেরাগী পাহাড়ের আজাদী গলিতে আড্ডা দিচ্ছিল। এসময় লিমন গ্রুপের অনুসারী ৫০-৬০ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করলে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। আহত আকবর শাহ থানার যুবলীগ কর্মী সোহেল, রাসেল, ফয়জুল আকবর চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে।
কোতোয়ালি থানার ওসি জাহিদুল কবীর বলেন, দুই যুবলীগ নেতার অনুসারীদের মধ্যে মারামারি হয়েছে এবং থানায় অভিযোগ করা হলে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়