ভারতের গমে রুবেলা ভাইরাস : অর্ধলাখ টন ফেরত দিল তুরস্ক

আগের সংবাদ

কিশোরগঞ্জে মানববন্ধন : ভোরের কাগজের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবি

পরের সংবাদ

দিরাইয়ে বন্যার্তদের মাঝে খাবার ও অর্থ বিতরণ

প্রকাশিত: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি : দিরাইয়ে বন্যার্তদের মধ্যে খাবার ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বাংলাদেশ শান্তি সংঘের উদ্যোগে এবং ডি এইচ এস ৯১ ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় গতকাল শুক্রবার বেলা ১১টায় দিরাই সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ৬শ পরিবারের মাঝে খাবার ও প্রত্যেক পরিবারকে নগদ এক হাজার টাকা করে প্রদান করা হয়।
সংগঠনের সভাপতি আলহাজ মো. ইয়াছিন শেখের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলহাজ মাহফুজ আহমদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র বিশ্বজিৎ রায়। অন্যদের মাঝে বক্তব্য রাখেন করিমপুর ইউপি চেয়ারম্যান লিটন চন্দ্র দাস, জগদল ইউপি চেয়ারম্যান হুমায়ূন রশিদ লাভলু, কুলঞ্জ ইউপি চেয়ারম্যান একরার হোসেন, তাড়ল ইউপি চেয়ারম্যান আলী আহমদ, প্রধান শিক্ষক জাফর ইকবাল, যুগান্তর দিরাই প্রতিনিধি জিয়াউর রহমান লিটন, ডি এইচ এস ৯১ ফাউন্ডেশনের জসিম উদ্দিন চৌধুরী, মাইদুল ইসলাম সোহাগ প্রমুখ। আর্ত মানবতার সেবায় বাংলাদেশ শান্তি সংঘ দেশের বিভিন্ন দুর্যোগে অসহায় মানুষকে সহায়তা করে আসছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়