ঢাকায় সিপিবির সমাবেশ কাল

আগের সংবাদ

টার্গেট এবার রাজপথ দখল : পাল্টাপাল্টি কর্মসূচি নিয়ে মাঠে নামছে আওয়ামী লীগ ও প্রধান প্রতিপক্ষ বিএনপি

পরের সংবাদ

হোমনা : মাদ্রাসাছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ

প্রকাশিত: জুন ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি : হোমনায় ষষ্ঠ শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে খোরশিদ মিয়া (৫৫) নামে এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, গত বুধবার দুপুরে উপজেলার দুলালপুর ইউনিয়নের চণ্ডীপুর গ্রামের খোরশিদ মিয়ার নাস্তার দোকানে দুলালপুর নুরে মদিনা মহিলা মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী নাস্তা কিনতে যায়। এ সময় শিশুটিকে চকলেটের লোভ দেখিয়ে দোকানের পেছনে নিয়ে যৌন নিপীড়ন করে খোরশিদ মিয়া। পরে শিশুটি মাদ্রাসা থেকে গিয়ে তার মাকে জানায়। তারপর থেকে ঘটনাটি নিয়ে এলাকায় তোড়পাড় শুরু হয়। পরে গ্রামের লোকজন তাকে আটক পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত খোরশিদ মিয়াকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। পরে শিশুটির মা বাদী হয়ে শ্লীলতাহানির অভিযোগ এনে গতকাল হোমনা থানায় মামলা করলে পুলিশ আটক খোরশিদ মিয়াকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়।
দুলালপুর ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিন সওদাগর বলেন, ঘটনাটি শুনে দ্রুত ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দিয়ে উত্তেজিত জনতাকে শান্ত করার চেষ্টা করি। হোমনা থানার ওসি মো. সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়