ঢাকায় সিপিবির সমাবেশ কাল

আগের সংবাদ

টার্গেট এবার রাজপথ দখল : পাল্টাপাল্টি কর্মসূচি নিয়ে মাঠে নামছে আওয়ামী লীগ ও প্রধান প্রতিপক্ষ বিএনপি

পরের সংবাদ

নওগাঁর ধামইরহাট : শিক্ষার্থীকে প্রস্রাব খাওয়ানো সেই শিক্ষিকা বরখাস্ত

প্রকাশিত: জুন ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : জেলার ধামইরহাটে স্কুল শিক্ষার্থীকে প্রস্রাব খাওয়ানোর দায়ে সেই বিতর্কিত নারী শিক্ষিকাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ধামইরহাট উপজেলা শিক্ষা কর্মকর্তা আজমল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এই খবর এলাকায় ছড়িয়ে পড়লে শিক্ষার্থী ও অভিভাবকরা কিছুটা স্বস্তি প্রকাশ করলেও তাকে স্থায়ীভাবে চাকরিচ্যুতির দাবি জানায় সচেতন মহল।
জানা গেছে, গত ৩১ মে স্কুল চলাকালীন উপজেলার চকচান্দিরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থী স্কুলের ছাদে প্রস্রাব করে। এর শাস্তি হিসেবে বোতলে প্রস্রাব করতে বাধ্য করার পর ওই শিক্ষার্থীকে তা পান করান সহকারী শিক্ষিকা সাহানা বেগম (ফেন্সি)। ঘটনাটি প্রথমদিকে ধামাচাপা দেয়া থাকলেও পরে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোড়পাড় শুরু হলে গতকাল বৃহস্পতিবার ওই সহকারী শিক্ষক সাহানা বেগমকে সাময়িক বরখাস্তের আদেশ প্রদান করা হয়েছে।
এ বিষয়ে ধামইরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা গণপতি রায় ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আপাতত ওই শিক্ষিকাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত প্রতিবেদন এলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়