জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় : ১০ বছরেও ক্লাসরুম আইন অনুষদ

আগের সংবাদ

প্রতিযোগিতার বাজারে ডলার : দাম নিয়ন্ত্রণ থেকে পিছু হটল কেন্দ্রীয় ব্যাংক > টাকার মান কমল ৯০ পয়সা

পরের সংবাদ

স্বেচ্ছাসেবক দলের কর্মিসভায় হামলা আহত ২০

প্রকাশিত: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : নগরীতে স্বেচ্ছাসেবক দলের কর্মিসভায় ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলায় বিএনপির অন্তত ২০ নেতাকর্মী আহত হন। গতকাল বুধবার বিকালে নগরীর পাঁচলাইশ থানার ষোলশহর সুন্নিয়া মাদ্রাসা এলাকায় অতর্কিতে এই হামলায় পণ্ড হয়ে যায় কর্মিসভা। হামলার জন্য ছাত্রলীগ-যুবলীগকে দায়ী করেছেন বিএনপির নেতাকর্মীরা।
সভায় চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ প্রধান অতিথি ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু প্রধান বক্তা হিসেবে অনুষ্ঠান মঞ্চে উপস্থিত ছিলেন। অতর্কিত এই হামলায় মঞ্চ ও চেয়ার ভাঙচুর করা হয়। এ সময় স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা প্রতিরোধ করতে চাইলে তাদের লাঠিসোটা, হকিস্টিক দিয়ে পেটানো হয়।
নগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান বলেন, তৃণমূলের কমিটি গঠনের জন্য কর্মী সমাবেশ শুরুর প্রস্তুতি নেয়ার সময় জয় বাংলা সেøাগান দিয়ে ছাত্রলীগ-যুবলীগের সন্ত্রাসীরা হামলা চালায়। তিনি বলেন, এ সময় তারা সমাবেশস্থল অভিমুখী একটি মিছিলের ওপর রাস্তায় আক্রমণ চালায়। এতে আমাদের অন্তত ২০ জন নেতাকর্মী আহত হন।
পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বলেন, বিএনপির কর্মিসভায় আওয়ামী লীগের লোকজন ইট-পাটকেল নিক্ষেপ করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়