জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় : ১০ বছরেও ক্লাসরুম আইন অনুষদ

আগের সংবাদ

প্রতিযোগিতার বাজারে ডলার : দাম নিয়ন্ত্রণ থেকে পিছু হটল কেন্দ্রীয় ব্যাংক > টাকার মান কমল ৯০ পয়সা

পরের সংবাদ

কাউন্সিলর ফারুক : যুক্তরাজ্যের বার্কিং এন্ড ডেগেনহাম বরোর মেয়র

প্রকাশিত: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট শহরের হাউজিং এস্টেট এবং ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের ব্রিটিশ বাংলাদেশি ফারুক আহমদ চৌধুরী গত ৫ মে যুক্তরাজ্যের বিভিন্ন বরো কাউন্সিল নির্বাচনে লেবারপার্টি থেকে লন্ডনের লংব্রিজ ওয়ার্ড বার্কিং এন্ড ডেগেনহাম বরো এ তৃতীয় বারের মতো কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তিনি বাংলাদেশের সিলেট জেলার সম্ভ্রান্ত পরিবারের সদস্য, তিন দশকেরও অধিক সময় যুক্তরাজ্যের স্থায়ী বাসিন্দা। বিজ্ঞপ্তি
গত শুক্রবার বার্কিং এন্ড ডেগেনহাম বরোর প্রথম বাঙালি মেয়র হিসাবে নির্বাচিত হন কাউন্সিলর ফারুক আহমদ চৌধুরী। ফারুক আহমদ চৌধুরী একসময় দেশে থাকাকালীন স্বনামধন্য ক্রীড়া সংগঠন ছিলেন। তার অন্য ভাইয়েরা হলেন প্রকৌশলী গিয়াস উদ্দিন আহমদ চৌধুরী, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ সাহিদ আহমদ চৌধুরী এবং সিলেট চেম্বার অব কমার্সের সাবেক সিনিয়র সহসভাপতি মাসুদ আহমদ চৌধুরী।
উল্লেখ্য, মেয়র ফারুক আহমদ চৌধুরীর বড় ভাই প্রকৌশলী গিয়াস উদ্দিন আহমদ চৌধুরীর একমাত্র কন্যা নাশিথা চৌধুরী মায়েসভ্রæক ওয়ার্ড বার্কিং এন্ড ডেগেনহাম বরো থেকে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়