কুসিক নির্বাচন : ইভিএমে ভোটের প্রক্রিয়া দেখলেন ২১ প্রার্থী

আগের সংবাদ

গোপনে তৎপর জামায়াত : কৌশলে চলছে সাংগঠনিক কার্যক্রম > ‘যুগপৎ’ আন্দোলনের ছক

পরের সংবাদ

কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল পুলিশ সদস্যের

প্রকাশিত: জুন ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কাকরাইলে কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী এক পুলিশ সদস্যের। তার নাম শহিদুল ইসলাম মন্ডল (৪৫)। সোমবার দিবাগত রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিবের গাড়ি চালাতেন তিনি। রাতে গাড়িটি উপসচিবের গুলশানের বাসায় রেখে সেখান থেকে নিজের মোটরসাইকেল চালিয়ে পুলিশ কন্ট্রোল রুমে ফিরছিলেন। রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, রাতে শহিদুল মোটরসাইকেল চালিয়ে কাকরাইলে বিচারপতি ভবনের সামনের রাস্তা দিয়ে যাচ্ছিলেন। তখন একটি কাভার্ড ভ্যান তাকে ধাক্কা দেয়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যান।
সেখানে তার অবস্থার অবনতি হলে নিয়ে যাওয়া হয় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে। চিকিৎসকরা রাত ১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। ওসি আরো জানান, গাড়িটি শনাক্তে ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করা হচ্ছে। খুব দ্রুতই চালকসহ গাড়িটি জব্দ করা সম্ভব হবে বলে আশা করছি।
নিহতের শ্যালক আবদুল ওয়াদুদ মানিক জানান, শহিদুল ইসলাম পথে কাভার্ড ভ্যানের ধাক্কায় নিহত হয়েছে বলে তারা জানতে পেরেছেন। গতকাল মঙ্গলবার দুপুরে ঢামেক মর্গে শহিদুলের মরদেহের ময়নাতদন্ত করা হয়। পরে রাজারবাগ পুলিশ লাইনে প্রথম জানাজার পর মরদেহটি নিয়ে যাওয়া হয় গ্রামের বাড়ি ময়মনসিংহ ঈশ্বরগঞ্জে। দুই সন্তানের জনক ছিলেন তিনি। ঘাতক চালকের দৃষ্টান্তমূলক শাস্তি চেয়েছেন স্বজনরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়