নতুন রাজনৈতিক দল নিবন্ধনের গণবিজ্ঞপ্তি

আগের সংবাদ

অনুমোদনহীন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার : অভিযানে বন্ধ অনেক প্রতিষ্ঠান

পরের সংবাদ

আখাউড়ায় আইনমন্ত্রী : বাংলাদেশের ভালো হোক কখনো তা চায় না বিএনপি

প্রকাশিত: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, বাংলাদেশের কিছু ভালো হোক বিএনপি কখনো তা চায় না। এজন্য তাদের এত হিংসা। আওয়ামী লীগ সরকার জনগণের অর্থে স্বপ্নের পদ্মা সেতু বানাতে পেরেছে সেটা তাদের সহ্য হচ্ছে না। সেজন্যই তারা অপ্রচার চালাচ্ছে। আমি বাংলাদেশের মানুষকে অনুরোধ করব এই অপ্রচারে কান না দিতে।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গত বৃহস্পতিবার চেয়ারপারসনের দলীয় কার্যালয়ে বলেছেন পদ্মা সেতু হচ্ছে বলে বিএনপির গায়ে জ্বালা হচ্ছে না। আমাদের জ্বালা হচ্ছে তারা পদ্মা সেতু থেকে হাজার হাজার কোটি টাকা লুট করে বিদেশে সম্পদ গড়ে চলেছে। তার এমন মন্তব্যের জবাবে গতকাল শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার উত্তর ইউনিয়নের রাজাপুর গ্রামে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনকালে মন্ত্রী এসব কথা বলেন। আশ্রয়ণ প্রকল্পের অনিয়ম ও দুর্নীতি প্রসঙ্গে সাংবাদিদের এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, যারা ওই প্রকল্পের অনিয়ম ও দুর্নীতির সঙ্গে জড়িত আছে এবং যাদের জড়িত দেখা গেছে তাদের বিরুদ্ধে ইতোমধ্যেই ব্যবস্থা নেয়া হয়েছে। আরো যদি কেউ জড়িত থেকে থাকে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মো. শাহগীর আলম, জেলা পুলিশ সুপার মো. আনিসুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজল, আওয়ামী লীগ নেতা মো. মনির হোসেন, উত্তর ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।
এর আগে তিনি ট্রেনযোগে ঢাকা থেকে আখাউড়ায় আসেন। এ সময় দলের বিপুলসংখ্যক নেতাকর্মী ও সমর্থক তাকে স্বাগত জানান। পরিদর্শন শেষে সড়ক পথে তিনি কসবায় চলে যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়